১০৬ তম প্রাইজবন্ড ড্র ফলাফল ২০২২

বাংলাদেশ ব্যাংকের ১০৬ তম প্রাইজবন্ড ড্র ফলাফল ২০২২ প্রকাশ হয়েছে। ৩১ জানুয়ারি ২০২২ তারিখে বাংলাদেশ ব্যাংকের ১০৬ তম প্রাইজবন্ড ড্র ফলাফল প্রকাশ করে। ৩১ জানুয়ারি ২০২২ তারিখে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট হতে ১০৬ তম প্রাইজবন্ড ড্র এর ফলাফল প্রকাশিত হবে এবং আমাদের ওয়েবসাইটে ফলাফল পাওয়া যাবে। বাংলাদেশ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.bb.org.bd এ ১০৬ তম প্রাইজবন্ড ড্র এর ফলাফল ঘোষণা করা হবে।

images-1

১০৬ তম প্রাইজবন্ড ড্র রেজাল্ট ২০২২

বাংলাদেশ ব্যাংক ১০৬ তম প্রাইজবন্ড এর ফলাফল ২০২২ প্রকাশ করেছে। ১০৬ তম প্রাইজবন্ড ড্র ফলাফল ২০২২ অনুষ্ঠিত হবে ঢাকা কমিশনার কনফারেন্স রুমে। ঢাকা কমিশনার কনফারেন্স রুমে ১০৬তম প্রাইজবন্ড ফলাফল ড্র এর পরপরই আমাদের ওয়েবসাইট হলে ১০৬ তম প্রাইজবন্ড ড্র ফলাফল ২০২২ পাওয়া যাবে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট প্রাইজবন্ড ড্র এর ফলাফল পাওয়া যাবে।images

বাংলাদেশের ১০০ টাকার সমপরিমাণ ডিভিডেন্ড প্রাইজ বন্ড এর বিভিন্ন ক্যাটাগরির বিজয়ী নির্বাচন করা হবে। প্রাইজবন্ড ড্র এ মোট সিরিজে ড্র করা হবে এবং প্রত্যেকটি সিকোয়েন্সে একই রকম পুরস্কার রয়েছে। নিচের অংশে ১০৬ তম প্রাইজবন্ড ড্র এর বিবরণ দেওয়া আছে এবং ১০৬ তম প্রাইজবন্ড ড্র এর বিজয়ীর নাম সিরিয়াল অনুযায়ী দেওয়া আছে।

জানুয়ারি ২০২২ প্রাইজবন্ড ড্র ফলাফল

প্রাইজবন্ড মূলত অর্থ সঞ্চয় প্রবণতা বাড়াতে বাংলাদেশ সঞ্চয় বিভাগ কর্তৃক চালু করা হয়। প্রাইজবন্ডের যাত্রা শুরু হয় হাজার ১৯৭২সালে। যে কোন মানুষ প্রাইজবন্ড কিনতে পারে। প্রাইজ বন্ড কে লটারি বন্ড ও বলা। প্রাইজবন্ডের লেখা টাকার সমপরিমাণ টাকা দিয়ে একটি প্রাইজ বন্ড কেনা যায়। প্রাইজবন্ড কিনে আপনি পরবর্তীতে সেটি টাকায় রূপান্তর করতে পারবেন অর্থাৎ প্রাইজবন্ড ফেরত দিলে সমপরিমাণ টাকা নিতে পারবেন। বাণিজ্যিক ব্যাংক অথবা পোস্ট অফিস থেকে প্রাইজ বন্ড কেনা যায় অথবা প্রাইজবন্ড জমা দিয়ে সমপরিমাণ টাকা নেওয়া যায়।

 

l

যে সকল মানুষ লটারি কেনার ইচ্ছা পোষণ করে অথবা ঝুঁকি নিতে ইচ্ছুক তারা প্রাইজবন্ড জমাতে পছন্দ করে। অনেক সময় বিভিন্ন পুরস্কার বা সম্মাননা তে প্রাইজবন্ড দেওয়া হয়। তাদের কাছে প্রাইজবন্ড গচ্ছিত থাকে তারা প্রাইজবন্ডের ড্র হতে দেখে নিতে পারবেন আপনার সিরিয়াল নাম্বার প্রাইজবন্ড ড্র এ এসেছে কিনা। যদি প্রাইজবন্ড ড্র আপনার সিরিয়াল নাম্বার আসে তাহলে তার যে পুরস্কার এসেছে সেটি সংগ্রহ করে নিতে পারবে।

একশত টাকার প্রাইজবন্ড ড্র ২০২২ -১০৬ তম

প্রাইজবন্ড এর ড্র সাধারণত পত্রিকায় প্রকাশিত হলেও বর্তমানে বিভিন্ন ওয়েবসাইটে পাওয়া যায় তারই ধারাবাহিকতায় আমাদের ওয়েবসাইট থেকেও আপনি প্রাইজবন্ড ড্র জানতে পারবেন। আপনাকে প্রাইজবন্ড ড্র এর পিডিএফ ফাইলটি জানিয়ে দেবো এবং সম্পূর্ণ সিরিয়াল নাম্বারটি জানিয়ে দেবো যা দেখে আপনি আপনার সিরিয়াল নাম্বার মিলিয়ে নিতে পারবেন এবং জানতে পারবেন আপনি প্রাইজবন্ডের বিজয়ী হয়েছেন। প্রাইজবন্ডের মোট ২৬ টি সিরিজ আছে এবং প্রত্যেকটি সিরিজে ১০ লক্ষ প্রাইজবন্ড রয়েছে অর্থাৎ আনুমানিক ২ কোটি ৬০ লক্ষ প্রাইজবন্ড রয়েছে। আপনার যদি প্রাইজবন্ড থেকে থাকে তাহলে আপনি অবশ্যই আপনার প্রাইজবন্ডের সিরিয়াল নাম্বারটি মিলিয়ে নেবেন।

106thdraw

Check Also

১৭ মার্চ জাতীয় শিশু দিবসের বিভিন্ন উক্তি, রচনা,স্ট্যাটাস ,প্রতিপাদ্য বিষয় ,এসএমএস ,শুভেচ্ছা বার্তা

শিশু দিবস এর প্রতিপাদ্য বিষয় ২০২২ গত বছর শিশু দিবস এর প্রতিপাদ্য বিষয় ছিল বঙ্গবন্ধুর …

Leave a Reply

Your email address will not be published.