Breaking news

১০৯ তম প্রাইজবন্ড ড্র ২০২২

১০৯ তম প্রাইজবন্ড ড্র ২০২২ ঘোষণা করা হয়েছে। ১০৯ তম প্রাইজবন্ড ড্র সংক্রান্ত সকল তথ্য আমরা আজকের আলোচনায় সকলের সামনে উপস্থাপন করছি।

১০৯ তম প্রাইজবন্ড ড্র ২০২২ ঘোষণা করা হয়েছে। ১০৯ তম প্রাইজবন্ড ড্র সংক্রান্ত সকল তথ্য আমরা আজকের আলোচনায় সকলের সামনে উপস্থাপন করছি।

১০৯ তম প্রাইজবন্ড ড্র ২০২২

বাংলাদেশ ব্যাংক কর্তক নিয়ন্ত্রিত ১০০ টাকার প্রাইজবন্ড ড্র এর ফলাফল প্রকাশ করা হয়েছে। এবারের প্রাইজবন্ডটি ছিল ১০৯ তম। গত ৩১ অক্টোবর ২০২২ ঢাকা বিভাগীয় কমিশনার অফিসে এটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোহাম্মদ খলিলুর রহমান। ১০৯ তম প্রাইজবন্ড ড্র ২০২২

বিভাগীয় কমিশনার মোহাম্মদ খলিলুর রহমানের সভাপতিতে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রথম পুরস্কার এবং দ্বিতীয় পুরস্কারের তথা সবগুলো পুরস্কার সিরিজের নম্বর প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজয়ী অর্থাৎ ৬ লাখ টাকা পুরস্কার বিজয়ী সিরিজ নম্বর টি হল ০০৯৮৬৬৭ এবং তার পাশাপাশি দ্বিতীয় পুরস্কার বিজয়ী অর্থাৎ ৩ লাখ ২৫ হাজার টাকা মূল্যের পুরস্কার সিরিজ বিজয়ী নম্বরটি প্রকাশ করা হয়েছে। নম্বরটি হল ০৮৮৮০৫১ নম্বর সিরিজ।

      ফলাফল দেখুন এখানে…      

এবং যে সকল ব্যক্তিবর্গ তৃতীয় পুরস্কার বিজয়ী হয়েছেন অর্থাৎ এক লাখ টাকা এবং তারও সাথে চতুর্থ পুরস্কার বিজয়ী অর্থাৎ ৫০ হাজার টাকা পঞ্চম পুরস্কার বিজয়ী অর্থাৎ ১০ হাজার টাকা করে পাবেন। তাদের সকলের সিরিজ নম্বর অর্থাৎ প্রাইজবন্ড নম্বর ঘোষণা করা হয়েছে।

প্রাইজবন্ড সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ তথ্য

প্রাইজবন্ডের প্রথম পুরস্কার হল ৬ লক্ষ টাকা,
 দ্বিতীয় পুরস্কার হল ৩ লক্ষ ২৫ হাজার টাকা
 এবং তৃতীয় পুরস্কার এক লাখ টাকা
 চতুর্থ পুরস্কার 50 হাজার টাকা
 এবং পঞ্চম পুরস্কার বিজয় পাবেন 10000 টাকা করে

    ১ম পুরস্কার দেখুন…   

আমরা আমাদের নিচের আলোচনায় প্রাইজবন্ড নম্বরগুলো সকলের সামনে উন্মুক্ত করছি। আপনারা আমাদের নিচের প্রকাশিত ছবিটি অর্থাৎ নিচের প্রকাশিত তথ্যগুলো পড়েই জানতে পারবেন। এবারের প্রকাশিত প্রাইজবন্ডে আপনার নম্বরটি রয়েছে কিনা অর্থাৎ আপনি সৌভাগ্যবান হয়েছেন কিনা।

১০৯ তম প্রাইজবন্ড বিজয়ীদের তালিকাত

যে সকল ব্যক্তিবর্গ ইতিপূর্বে প্রাইজবন্ড ট্রাই করেছেন তারা জানেন যে। প্রাইজবন্ডের পুরস্কার প্রথম ও দ্বিতীয় পুরস্কার সহ সকল পুরস্কার সিরিজ হিসেবে প্রকাশ করা হয়ে থাকে। সর্বমোট ৪৬ টি পুরস্কার এর মধ্যেই সবগুলো আওতাভুক্ত।

109th Prize bond Draw 2022

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযােগ্য ১০০/- (একশত) টাকা মূল্যমানের ৬৮ (আটষট্টি)টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ, গঝ, গঞ, গট, গঠ, গড, গঢ়, গথ এবং গদ এই ‘ড্র’-এর আওতাভুক্ত ৪৬ টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে বিবেচনা করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button