Govt. JobJob's Corner

সিজিএ এডমিট কার্ড ডাউনলোড ২০২২ [Exam Date Published]

সিজিএ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২৭ ডিসেম্বর, ২০২১ তারিখে।অনেক অপেক্ষার পর অবশেষে সেই পরীক্ষার তারিখ দেওয়া হয়েছে ০১ এপ্রিল ,২০২২। সিজিএ পরীক্ষার তারিক প্রকাশিত হয়েছিল হিসাব মহানিয়ন্ত্রক এর অফিশিয়াল ওয়েবসাইট www.cga.gov.bd তে।

সিজিএ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২৭ ডিসেম্বর, ২০২১ তারিখে।অনেক অপেক্ষার পর অবশেষে সেই পরীক্ষার তারিখ দেওয়া হয়েছে ০১ এপ্রিল ,২০২২। সিজিএ পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছিল হিসাব মহানিয়ন্ত্রক এর অফিশিয়াল ওয়েবসাইট www.cga.gov.bd তে। আপনি যদি সিজিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ দেখে অনলাইনে আবেদন করে থাকেন তাহলে আপনি এতদিন সিজিএ নিয়োগ পরীক্ষা ২০২২ এর অপেক্ষা করছিলেন। যেহেতু পরীক্ষার তারিখ দিয়ে দেওয়া হয়েছে তাই আসুন আমরা সিজিএ অ্যাডমিট কার্ড কিভাবে নিবেন এবং পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত আলোচনা করে নি।

সিজিএ এডমিট কার্ড ডাউনলোড ২০২২

CGA এডমিট কার্ড ডাউনলোড ২০২২: সিজিএ পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। যেহেতু পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়ে গেছে সেহেতু পরীক্ষার হলে প্রবেশ করতে আমাদের অবশ্যই এডমিট কার্ড প্রয়োজন হবে। তাদেরই না করে আসুন জেনে নেই কিভাবে আপনি সিজিএ অ্যাডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন। আপনাদের জন্য আমরা নিয়ে এসেছি সিজিএ এডমিট কার্ড ডাউনলোড ২০২২ অপশন। আপনি কি জানেন সিজিএ পরীক্ষার তারিখ কবে? ০১ এপ্রিল, ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে সিজিএ নিয়োগ পরীক্ষা 2022।

CGA অডিটর

সিজিএ অডিটর : যারা হিসাব মহানিয়ন্ত্রক নিয়োগ বিজ্ঞপ্তি অর্থাৎ সিজিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ অনলাইন আবেদন করেছিলেন তাদের জন্য অবশেষে আমরা নিয়ে এসেছি সুখবর। সিজিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। ০১ এপ্রিল, ২০২২ তারিখে সিজিএ নিয়োগ পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হবে। যেহেতু আর বেশি সময় নেই তাই যারা যারা আবেদন করেছেন তারা দ্রুত চাকরির প্রস্তুতি নিয়ে ফেলেন। ০১ এপ্রিল, ২০২২ তারিখে এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

CGA টেলিটক

সিজিএ টেলিটক : আপনি যদি সিজিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ অনলাইনে আবেদন করে থাকেন তাহলে আপনি জানবেন যে www.cga.teletalk.com.bd তে অনলাইন আবেদন করতে হয়েছিল। এই ওয়েবসাইটে গিয়ে নিজের সকল তথ্য দিয়ে আপনি আবেদন করেছিলেন আশা করি। আবেদন শুরুর তারিখ ছিল ১২ জানুয়ারি ,২০২২ এবং আবেদনের শেষ তারিখ ছিল ০২ ফেব্রুয়ারি ,২০২২। আশা করি আপনি নির্দিষ্ট সময়ের মধ্যে অনলাইন আবেদন সম্পন্ন করেছেন। আসুন তাহলে দেখে নেই সিজিএ এডমিট কার্ড ২০২২ আপনি কিভাবে পাবেন।

CGA এডমিট কার্ড ২০২২ ডাউনলোড

সিজিএ এডমিট কার্ড ২০২২ ডাউনলোড : হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় হিসাব ভবন থেকে সিজিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছিল। সেজে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছিল হিসাব মহানিয়ন্ত্রকের প্রধান কার্যালয় www.cga.gov.bd থেকে। এই নিয়োগ বিজ্ঞপ্তি টি অনেকবার প্রকাশিত হয়েছে। শেষ প্রকাশের তারিখ ছিল ২৭ ডিসেম্বর, ২০২১। আবেদনের সময়সীমা ছিল ১২ জানুয়ারি, ২০২২ থেকে ০২ ফেব্রুয়ারি ,২০২২ তারিখ পর্যন্ত। সর্বশেষ তথ্য আমরা পেয়েছি ১০ হাজার পরীক্ষার্থী অনলাইনে আবেদন করেছে। আবেদন আবেদন প্রক্রিয়া শেষ হওয়ার পর অবশেষে পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে ০১ এপ্রিল, ২০২২। পরীক্ষাতে অনুষ্ঠিত হবে বাংলাদেশের রাজধানী ঢাকাতে

CGA এডমিট কার্ড 2022

সিজিএ এডমিট কার্ড ২০২২ : সিজিএ এডমিট কার্ড ২০২২ প্রকাশিত হয়েছে। আপনি নিশ্চয় সিজিএ এডমিট কার্ড ২০২২ কিভাবে পেতে পারেন তার অনুসন্ধান করতে করতে আমাদের ওয়েবসাইটে এসেছেন। আর তাদের জন্যই আমরা আজকের নিবন্ধ প্রকাশ করেছি। আমাদের নিবন্ধ আপনি পেয়ে যাবেন সিজিএ এডমিট কার্ড ২০২২ ডাউনলোড প্রক্রিয়া। বিস্তারিত জানতে পুরো নিবন্ধটি পড়ুন। আমরা আপনাদের জন্য সিজিএ এডমিট কার্ড ২০২২ ডাউনলোড প্রক্রিয়া বিস্তারিত বর্ণনা সহ দিয়ে দিয়েছি। যদি সিজিএ এডমিট কার্ড ২০২২ ডাউনলোড করতে গিয়ে কোন সমস্যার সম্মুখীন হন তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাবেন।

সিজিএ পরীক্ষার তারিখ ২০২২

CGA পরীক্ষার তারিখ 2022 : ১২ জানুয়ারি, ২০২২ তারিখ থেকে ০২ ফেব্রুয়ারি, ২০২২ তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন প্রক্রিয়া চলেছে। অনেক প্রতীক্ষার পর, অনেকবার নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের পরে অবশেষে আপনারা যারা সিজিএ নিয়োগ পরীক্ষা ২০২২ এ আবেদন করেছিলেন তাদের জন্য সুখবর নিয়ে এসেছি আমরা। সিজিএ পরীক্ষার তারিখ ২০২২ ঘোষণা করা হয়েছে। ০১ এপ্রিল ,২০২২ তারিখে অনুষ্ঠিত হবে সিজিএ পরীক্ষা ২০২২। আপনাকে নিশ্চয়ই এসএমএসের মাধ্যমে এতক্ষণে জানিয়ে দেওয়া হয়েছে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ। এখনো দেখে না থাকলে দয়া করে আপনার মোবাইলের sms-box চেক করুন।

সিজিএ teletalk.com.bd

CGA Teletalk.com.bd : হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ১৬ তম গ্রেড ভুক্ত জুনিয়র অডিটর এর ৪৫৭ শূন্য পদে লোক নিয়োগ বিজ্ঞপ্তির MCQ পরীক্ষা আগামী ০১ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ, রোজ শুক্রবার বিকাল ৩ টার সময় অনুষ্ঠিত হবে পরীক্ষাটি চলবে ০১ ঘন্টা ০৫ মিনিট ধরে চলবে। ঢাকার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার প্রবেশপত্র, কেন্দ্রের নাম ও আসন বিন্যাস হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ওয়েবসাইট www.cga.gov.bd এবং টেলিটকের ওয়েবসাইট http://CGA.teletalk.com.bd তে প্রকাশিত হবে। আপনাদের প্রবেশপত্র উল্লেখিত ওয়েবসাইট সমূহ থেকে আপনারা সঠিক সময়ে ডাউনলোড করে নিতে পারবেন।

সিজিএ এডমিট কার্ড ডাউনলোড ২০২২ প্রক্রিয়া

CGA এডমিট কার্ড ডাউনলোড 2022 প্রক্রিয়া :

  • যোগ্য প্রার্থীদের কে মোবাইল ফোন এ এসএমএসের মাধ্যমে প্রবেশ পত্র প্রাপ্তির বিষয়টি জানিয়ে দেওয়া হবে। এছাড়া হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ওয়েবসাইট www.cga.gov.bd এবং http://CGA.teletalk.com.bd ওয়েবসাইটে যথাসময়ে জানিয়ে দেয়া হবে। অনলাইনে আবেদন পত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা এসএমএস পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।
  • SMS এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম ,ছবি ,পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম ইত্যাদি তথা সংবলিত প্রবেশপত্র Download পূর্বক Print করার মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। প্রার্থী প্রবেশপত্র লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে ।এডমিট কার্ড ডাউনলোড এর তারিখ পরবর্তীতে SMS এর মাধ্যমে জানানো হবে।
  • শুধুমাত্র টেলিটক প্রিপেইড মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত এসএমএস পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID  এবং Password পুনরুদ্ধার করতে পারবে
  • User ID  জানা থাকলে: CGA<space>Help<space>User<space>User ID& Send to 16222.
    উদাহরণ: CGA Help User ABCDEF & send to 16222.
  • PIN Number জানা থাকলে: CGA<space>Help<space>PIN<space>PIN Number & send to 16222.
    উদাহরণ: CGA Help PIN 12345678 & send to 16222.

[junkie-button url=”http://example.com” style=”red” size=”small” type=”round” target=”_blank”] DOWNLOAD ADMIT [/junkie-button]

সিজিএ এডমিট কার্ড এবং পরীক্ষার তারিখ ২০২২

CGA এডমিট কার্ড এবং পরীক্ষার তারিখ ২০২২ :

cga-exam-date

শেষ কথা

আমরা আমাদের ওয়েবসাইটে চাকরি বিষয়ক এবং শিক্ষা বিষয়ক নিবন্ধ প্রকাশ করে থাকি। আপনার যদি এসকল সম্পর্কিত কোন তথ্য প্রয়োজন থাকে তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। কোন সমস্যা থাকলেও আমাদের জানাতে পারেন। তাহলে আমরা দ্রুত আপনাদের সমস্যা সমাধানের এবং প্রয়োজনীয় তথ্য আপনাদের কে দিয়ে সাহায্য করার চেষ্টা করব। আমাদের ওয়েবসাইটে এছাড়াও দৈনন্দিন জীবনের বিভিন্ন বিষয় নিয়ে নিবন্ধ প্রকাশ করা হয়। চাইলে এগুলো আপনি দেখে নিতে পারবেন। আশা করি ভুল ত্রুটি হয়ে থাকলে ক্ষমা করবেন। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button