চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খ ইউনিটের ফলাফল ২০২১

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খ ইউনিটের ফলাফল 2021 মেধাতালিকা অপেক্ষমান তালিকা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খ ইউনিটের ফলাফল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খ ইউনিট ভর্তি পরীক্ষার ফলাফল 2020, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খ ইউনিট পরীক্ষার ফলাফল 2020 । চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খ ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক ওয়েবসাইটে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফলাফল প্রকাশ করা হয়েছে। গজল 2021 শিক্ষাবর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মোট 67 হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে । চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় খ ইউনিট ভর্তি পরীক্ষা শুরু হয়েছিল 27 শে অক্টোবর। ভর্তি পরীক্ষা নেওয়া হয়েছিল দুটি শিফটে 27 অক্টোবর এবং 28 শে অক্টোবর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। B1 ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয় নভেম্বর 5 তারিখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বি ইউনিটের ফলাফল প্রকাশিত হল আপনারা যারা বি ইউনিটের ফলাফল দেখতে চান তারা নিচের অংশ থেকে বি ইউনিটের ফলাফল দেখতে পারবেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি ফলাফল 2021 প্রকাশিত হয়েছে। চবি খ ইউনিটের ভর্তি ফলাফল আজকে প্রকাশ করা হলো। এবার অনেক বিশ্ববিদ্যালয় গুচ্ছ পদ্ধতিতে তাদের পরীক্ষা নিলেও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় তাদের নিজস্ব ক্যাম্পাসে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত করেছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার তারিখ করোনার কারণে অনেকবার পিছিয়েছে। শেষ পর্যন্ত গত 27 অক্টোবর 2021 তারিখে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। যেসকল শিক্ষার্থীরা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল তারা বর্তমানে তাদের রেজাল্টের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন।

অবশেষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি ফলাফল প্রকাশিত হলো। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটে 67৩৪৫ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। আপনি যদি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ভর্তি ফলাফল জানতে চান তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফলাফল খুব শীঘ্রই প্রকাশ করা হবে এবং প্রকাশের পর পরে আমাদের ওয়েবসাইটে সেটা আপডেট করা হবে। আপনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের একজন পরীক্ষার্থী হয়ে থাকলে আমাদের ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখতে পারেন। পরবর্তীতে যখনই রেজাল্ট প্রকাশিত হবে আমাদের ওয়েবসাইটে প্রবেশের মাধ্যমে আপনি সেটি জানতে পারবেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ফলাফল দেখার নিয়ম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের খ ইউনিটের ফলাফল দুটি মাধ্যমে আপনি দেখতে পারবেন। যদি আপনার স্মার্ট ফোন থাকে এবং ইন্টারনেট কানেকশন থেকে থাকে তাহলে আপনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ভর্তি বিষয়ক ওয়েবসাইট সরাসরি প্রবেশ এর মাধ্যমে আপনার রোল নাম্বার দিয়ে লগ ইন করে আপনার ফলাফল জানতে পারবেন। দ্বিতীয় পদ্ধতি হল এসএমএস পদ্ধতি। যে এসএমএস পদ্ধতি এবং ওয়েবসাইটে থেকে কিভাবে রেজাল্ট পাওয়া যাবে দুটোই বর্ণনা করা হয়েছে । আপনি যদি রেজাল্ট জানতে ইচ্ছুক হন তাহলে নিচের যেকোন একটি মাধ্যম অথবা উভয় মাধ্যম ব্যবহার করে আপনার ফলাফল টি জেনে নিতে পারবেন।

Check Also

Gangubai kathiawadi Full Movie Download Link in 480p,720p,1080p

Gangubai kathiawadi full movie download in 480P . Gangubai kathiawadi full movie download in 720P …

Leave a Reply

Your email address will not be published.