ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২[Published]

ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। ফলাফল প্রকাশিত হয়েছে তাদের অফিশিয়াল ওয়েবসাইট http://result.dghs.gov.bd থেকে। দেশের সরকারি বেসরকারি ডেন্টাল কলেজ ও ইউনিট ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে ব্যাচেলর অব ডেন্টাল সার্জন বিডিএস ১ম বর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। তাই আজকে আমরা আমাদের নিবন্ধে ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২ নিয়ে এসেছে আপনাদের জন্য। আসুন তাহলে দেখে নেই কিভাবে আপনি ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২ নিজে থেকে দেখে নিতে পারবেন।

ডেন্টাল ভর্তি ফলাফল 2022

মহাপরিচালক অধ্যাপক ড. এ এইচ এম এনায়েত হোসেন স্বাস্থ্য অধিদপ্তরের কনফারেন্স রুম থেকে এই ফলাফল প্রকাশ করেন। এসময় অধিদপ্তরের কর্মকর্তা এবং পত্র পত্রিকার লোকজন উপস্থিত ছিলেন। পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর থেকেই যারা যারা পরীক্ষা দিয়েছিল সে সকল শিক্ষার্থীরা অধীর আগ্রহে অপেক্ষা করছিল এ দিনটির যে কবে ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২ প্রকাশিত হবে। আপনাদের অপেক্ষার প্রহর শেষ করে আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২। আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজে আপনি দেখে নিতে পারবেন ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২।

[junkie-button url=”https://eduinfobd.com/dental-admission-result-2022published/” style=”red” size=”large” type=”square” target=”_blank”] Check Result Here [/junkie-button]

ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২২

ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২২ সংক্রান্ত সকল তথ্য বিস্তারিত ভাবে আমরা নিয়ে এসেছি আপনাদের জন্য। ভর্তি পরীক্ষায় ন্যূনতম ৪০ মার্ক পেয়ে ২৬ হাজার ৭২৬ জন পাস করেছে। মেধা তালিকা ও কোটার ভিত্তিতে মোট ৫৪৫ জন শিক্ষার্থী একটি সরকারি ডেন্টাল কলেজ ও সাতটি মেডিকেল কলেজ ইউনিটে ভর্তির জন্য নির্বাচিত হয়েছে। এবারে আসুন দেখেনি ডেন্টাল ভর্তি রেজাল্ট ২০২২ সংক্রান্ত তথ্য। আমাদের এই নিবন্ধটি পড়ো পড়লে আপনি খুব সহজে আপনার ইন্টার ভর্তি রেজাল্ট ২০২২ খুঁজে পাবেন।

বিডিএস ভর্তি রেজাল্ট ২০২২

সারাদেশে গত শুক্রবার আটটি কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছিল ডেন্টাল ভর্তি পরীক্ষা যেখানে ৫৩ হাজার ০৪ জন শিক্ষার্থী আবেদন করেছিল এবং অংশগ্রহণ করেছিলেন ৩৯ হাজার ১০৯ জন শিক্ষার্থী। বিডিএস ভর্তি রেজাল্ট ২০২২ সংক্রান্ত বিস্তারিত তথ্য। আমরা বুঝি আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন বিডিএস রেজাল্ট ২০২২ কবে প্রকাশিত হবে। এজন্য রেজাল্ট প্রকাশিত হওয়ার সাথে সাথে আমরা আপনাদের কথা চিন্তা করে দ্রুত নিয়ে এসেছি আমাদের আজকের এই নিবন্ধটি যেখানে বিডিএস রেজাল্ট ২০২২ সম্পর্কিত সকল তথ্য দেওয়া আছে।

[junkie-button url=”https://eduinfobd.com/dental-admission-result-2022published/” style=”red” size=”large” type=”square” target=”_blank”] Check Result Here [/junkie-button]

ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২

বাংলাদেশের সরকারি ও বেসরকারি ডেন্টাল কলেজ ডেন্টাল ইউনিট সময় প্রথম বর্ষ বিডিএস রেজাল্ট প্রকাশিত হয়েছে। যারা যারা ডেন্টাল পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাঁরা নিশ্চয়ই ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ এর অধীর আগ্রহে অপেক্ষা করছেন। আপনাদের কথা মাথায় রেখে আমরাও প্রস্তুত ছিলাম যে কবে ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২ প্রকাশিত হবে এবং আমরা আপনাদের জন্যই নিবন্ধটি নিয়ে আসব। আপনাদের অপেক্ষার প্রহর শেষ। আসুন দেখে নিন ডেন্টাল ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২২। যদি কোন সমস্যা থাকে তাহলে আমাদের জানাতে পারেন। আমরা পথে সমস্যা সমাধানের চেষ্টা করব।

ডেন্টাল এডমিশন রেজাল্ট 2022

গত শুক্রবার সারা বাংলাদেশের সরকারি ও বেসরকারি ডেন্টাল কলেজ সমূহের ইউনিট সমূহ যে পরীক্ষা হয়েছিলো তারমধ্যে ০৯ হাজার ৬৯৬ জন ছাত্র এবং ১৭ হাজার ৩০ জন ছাত্রী উত্তীর্ণ হয়েছে বলে জানা গেছে।৫৩ হাজার ০৪ জন ভর্তি পরীক্ষায় আবেদন করেছিলেন। ২২ এপ্রিল, ২০২২ তারিখে অনুষ্ঠিত ডেন্টাল পরীক্ষায় ৩৯ হাজার ১৩০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছিল। এরমধ্যে ২৬ হাজার ৭২৬ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে বলে আমরা জানতে পেরেছি।

কিভাবে ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২ দেখব?

  • সর্বপ্রথম আপনার মোবাইল অথবা কম্পিউটার থেকে যে কোন একটি ব্রাউজার ওপেন করুন।
  • তারপর http://result.dghs.gov.bd লিংকটিতে প্রবেশ করুন।
  • এরপর আপনি একটি পেজ দেখতে পাবেন যেখানে BDS Result অপশন থাকবে। সেখানে ক্লিক করুন।
  • এরপর ফাঁকা জায়গায় আপনার রোল নাম্বার এবং যা তথ্য চেয়েছে তা পূরণ করে Result অপশনটিতে ক্লিক করুন।
  • এরপর আপনি আপনার কাঙ্খিত ডেন্টাল ভর্তি ফলাফল ২০২২ দেখতে পাবেন।
  • [junkie-button url=”https://eduinfobd.com/dental-admission-result-2022published/” style=”red” size=”large” type=”square” target=”_blank”] Check Result [/junkie-button]

SMS এর মাধ্যমে ডেন্টাল ফলাফল ২০২২ দেখার পদ্ধতি

যে সকল শিক্ষার্থীরা ডেন্টাল ভর্তি পরীক্ষার জন্য আবেদন করেছিলেন তারা আবেদন পূরণের সময় একটি মোবাইল নম্বর আবেদন ফরমে দিয়েছিলেন আপনার তথ্য হিসেবে আপনার সেই নাম্বারটা সবসময় সচল রাখতে হবে এইরকম নির্দেশনা সেখানে দেওয়া হয়েছিল আপনার নাম্বার যদি খোলা থাকে তাহলে স্বয়ংক্রিয়ভাবে আপনার মোবাইলে এসএমএসের মাধ্যমে আপনার ফলাফল জানিয়ে দেওয়া হবে। হ্যাঁ অবশ্যই আপনাকে আপনার মোবাইল নম্বরটি সচল রাখতে হবে। নিয়মিত মেসেজ চেক করতে হবে। তাহলে আপনি জেনে যাবেন এসএমএসের মাধ্যমে ডেন্টাল ফলাফল ২০২২ দেখার পদ্ধতি।

Check Also

অনার্স ২য় বর্ষ মার্কশিট ডাউনলোড ২০২২ অনার্স ২য় বর্ষ রেজাল্ট ২০২২

National University Honours 2nd Year Result 2022 . National University Honours 2nd Year Result 2022 …

Leave a Reply

Your email address will not be published.