InformationIslamic

ঈদের শুভেচ্ছা মেসেজ স্ট্যাটাস ছবি ২০২২

পবিত্র মাহে রমজান ১৪৪৩ হিজরী এর ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে ০২ মে,২০২২ তারিখ অথবা ০৩ মে, ২০২২ তারিখ (চাঁদ উঠার ওপর নির্ভর করবে)।তাই আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদুল ফিতরের শুভেচ্ছা, মেসেজ, স্ট্যাটাস ও ছবি। আশা করছি আমাদের নিবন্ধটি আপনি পড়বেন এবং আপনার ভালো লাগবে।

ঈদের শুভেচ্ছা মেসেজ স্ট্যাটাস ছবি ২০২২, ঈদুল ফিতর মেসেজ স্ট্যাটাস ছবি ২০২২, ঈদ উল ফিতর ২০২২ শুভেচ্ছা মেসেজ স্ট্যাটাস ছবি, ঈদ স্ট্যাটাস মেসেজ ছবি ২০২২

পবিত্র মাহে রমজান ১৪৪৩ হিজরী এর ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে ০২ মে,২০২২ তারিখ অথবা ০৩ মে, ২০২২ তারিখ (চাঁদ উঠার ওপর নির্ভর করবে)। এটি ১৪২৮/১৪২৯ বঙ্গাব্দ অর্থাৎ ২০২২ সালের রমজান শুরু হয়েছিল ০১ এপ্রিল, ২০২২ তারিখ থেকে। অতএব দীর্ঘ একমাস রোজার পর ০১ মে, ২০২২ তারিখ রমজান মাসের শেষ হবে। এবং ০২ মে, ২০২২ তারিখে ঈদুল ফিতর অনুষ্ঠিত হবে। তাই আমরা আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি ঈদুল ফিতরের শুভেচ্ছা, মেসেজ, স্ট্যাটাস ও ছবি। আশা করছি আমাদের নিবন্ধটি আপনি পড়বেন এবং আপনার ভালো লাগবে।

পবিত্র ঈদুল ফিতর ১৪৪৩ হিজরী

মুসলিম ভাইদের জন্য বছরে সবথেকে গুরুত্বপূর্ণ এবং আনন্দময় দিন হল ঈদ। প্রতিবছর প্রত্যেকটা মুসলিম ভাই এই দুইটি ঈদের অপেক্ষা করে। যেহেতু বাংলাদেশ একটি মুসলিম প্রধান দেশ তাই প্রতি বছরই এ দেশে ঈদুল ফিতর ও ঈদুল আযহা অনেক আনন্দের সাথে পালিত হয়।

ছোট বড় সবাই একে অন্যকে ঈদের শুভেচ্ছা জানাই, দূরে থাকলে মেসেজের মাধ্যমে অভিবাদন জানাই, অনেকে ফেসবুক এ স্ট্যাটাস দেয়। এইজন্য কিছু নতুন ও অন্যরকম শুভেচ্ছা বার্তা, মেসেজ, স্ট্যাটাস ও ছবি নিয়ে এসেছি আমরা আমাদের নিবন্ধে। আসুন দেখে নিই পবিত্র ঈদুল ফিতর ১৪৪৩ হিজরী শুভেচ্ছা, মেসেজ, স্ট্যাটাস ও ছবি গুলো।

ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা ২০২২

আপনি কি জানেন দীর্ঘ একমাস রোজার পর ০২ মে, ২০২২ তারিখ অথবা ০৩ মে, ২০২২ তারিখ অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদুল ফিতর। আমরা জানি, একজন মুসলিমের জন্য ঈদ কতটা গুরুত্বপূর্ণ। ঈদের শুভেচ্ছা জানানোর মাধ্যমে ঈদের আনন্দ দ্বিগুণ হয়ে যায়। দেখার সাথে সাথে ঈদ মোবারক বলা সালাম দেওয়া এবং কোলাকুলি করা মুসলমানদের ঈদ উদযাপনের মধ্যে পড়ে। তাই ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা ২০২২ নিয়ে এসেছি আমরা। আসুন দেখে নিই ঈদ মোবারক জানিয়ে নতুন ও অন্যরকম কিছু ঈদের শুভেচ্ছা বার্তা। আমাদের এই চেষ্টা আপনাদের ভালো লাগবে এই কামনা করি।

ঈদের শুভেচ্ছা মেসেজ/এসএমএস

প্রত্যেকটা মুসলিমের জীবনের ঈদ অনেক গুরুত্বপূর্ণ। ঈদ মুসলমানদের ঘরে নিয়েছে আনন্দের বন্যা। পরিবারের সাথে সকলে ঈদ উদযাপন করতে চাই। কিন্তু মাঝে মাঝে এমন হয় কাজের জন্য বা অন্য কোন কারণে আমাদেরকে পরিবার থেকে দূরে থেকে ঈদ উদ্যাপন করা লাগে। অনেক বন্ধু-বান্ধব থাকে যাদের সাথে আমাদের ঈদের দিন দেখা হয় না। তাদেরকে আমরা মোবাইলে এসএমএসের মাধ্যমে, মেসেজ দিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়ে থাকি। আমরা চেষ্টা করি এমন কিছু কথা লিখার যা পরেই সামনের মানুষটার অনেক ভালো লাগবে। এমন কিছু নতুন ঈদের শুভেচ্ছা মেসেজ বা ঈদের শুভেচ্ছা এসএমএস নিয়ে এসেছি আমরা।

ঈদের স্ট্যাটাস ২০২২

বর্তমান বিশ্বে কোন কিছুই এখন সামাজিক গণমাধ্যম ছাড়া সম্পূর্ণ হয় না। ব্যক্তিগতভাবে ঈদের শুভেচ্ছা জানানোর পরেও, সামাজিক গণমাধ্যমে সকলের উদ্দেশ্যে কিছু না নিলে কি হয়! যেসকল বন্ধুবান্ধবদের শুভেচ্ছা জানানো হয়নি তাদের উদ্দেশ্যেই আমরা ঈদের স্ট্যাটাস দিয়ে থাকি। অনেক ভাবনায় পড়ে যাই কি লিখলে স্ট্যাটাসটা সুন্দর হবে। তাই আমরা ২০২২ সালের ঈদের জন্য নিয়ে এসেছি নতুন কিছু ঈদের স্ট্যাটাস। দেখে নিন এবং আপনার স্ট্যাটাসে এগুলো ব্যবহার করুন। দেখবেন, এগুলো পড়ে আপনার বন্ধু বান্ধবদের ভালো লাগবে।

রোজার ঈদের শুভেচ্ছা ছবি ২০২২

বর্তমানে সবচেয়ে বেশি ব্যবহৃত শুভেচ্ছা জানানোর উপায় হল শুভেচ্ছার ছবি পাঠিয়ে ঈদ মোবারক জানানো। অনেকে সময় নষ্ট না করে, লেখার ঝামেলায় না গিয়ে, ইন্টারনেট থেকে কি সকল সুন্দর সুন্দর ঈদের শুভেচ্ছা ছবি ডাউনলোড করে মেসেঞ্জার হোয়াৎসঅ্যাপ ও আরো সকল বার্তা পাঠানোর উপায় এ, এই সকল ছবি পাঠিয়ে দেয়।

এইগুলো দেখতে অনেক সুন্দর লাগে। অনেক ধরনের ডিজাইন ব্যবহার করে, রংবেরঙের ঈদের শুভেচ্ছা ছবি তৈরি হয়। এগুলো কাকার সাথে সাথেই মন ভালো হয়ে যায়। তাই নতুন আঙ্গিকে নতুন ডিজাইন এবং রঙ নিয়ে আমাদের তৈরি করা কিছু ঈদের শুভেচ্ছা ছবি নিয়ে এসেছে আমরা। নিচে গুলো দেওয়া হল। আশাকরি আপনাদের এই ছবিগুলো অনেক ভালো লাগবে এবং আপনারা ডাউনলোড করে বন্ধুবান্ধবদের পাঠিয়ে দিতে পারবেন।

Related Articles