Technology

আইফোনে ই-সিম চালু করতে পারে

মার্কিন বহুজাতিক প্রযুক্তি কোম্পানী অ্যাপল শীঘ্রই তার আইফোনে ই-সিম চালু করতে পারে, আরও বলা হয় যে দুটি ই-সিম কার্ডও সম্ভব যা ডুয়াল সিমের কার্যকারিতা নিশ্চিত করবে।

মার্কিন বহুজাতিক প্রযুক্তি কোম্পানী অ্যাপল শীঘ্রই তার আইফোনে ই-সিম চালু করতে পারে, আরও বলা হয় যে দুটি ই-সিম কার্ডও সম্ভব যা ডুয়াল সিমের কার্যকারিতা নিশ্চিত করবে।

 প্রতিবেদন অনুসারে, অ্যাপল তার iPhone XR, XS এবং XS Max-এ eSim-এর সমর্থন ঘোষণা করেছে, অন্তত একটি iPhone 14 মডেলে শারীরিক ন্যানো সিম কার্ড ট্রে সরানো যেতে পারে।

 বৈশ্বিক ডেটা বিশ্লেষক এমা মোহের ম্যাকক্লুনের মতে, ২০২২ সালে Apple সম্ভবত শুধুমাত্র iPhone 14 এর ই-সিম সংস্করণ অফার করবে।

e-SIM-SIM-technoogy

 এটি আরও বলা হয় যে দুটি ই-সিম কার্ডও সম্ভব যা ডুয়েল সিমের কার্যকারিতা নিশ্চিত করবে। সিম কার্ড স্লট অপসারণ জল প্রতিরোধের আরও উন্নত করতে পারে।

 এছাড়াও, শুধুমাত্র শীর্ষ iPhone 14 মডেলগুলিতে Apple-এর প্রচারমূলক প্রদর্শন প্রযুক্তি থাকবে৷

 Apple 2021 সালের সেপ্টেম্বরে iPhone 13 Pro এবং iPhone 13 Pro Max-এর সাথে প্রথম আইফোনে প্রমোশন চালু করেছিল। প্রচারমূলক সামগ্রী দেখার এবং স্ক্রল করার জন্য প্রদর্শন স্বয়ংক্রিয়ভাবে 120 Hz পর্যন্ত রিফ্রেশ করে।

 অ্যাপল এই বছর iPhone 14 এর চারটি মডেল প্রকাশ করবে বলে আশা করা হচ্ছে, যার মধ্যে দুটি 6.1-ইঞ্চি এবং 6.7-ইঞ্চি স্ট্যান্ডার্ড মডেল এবং দুটি 6.1-ইঞ্চি এবং 6.7-ইঞ্চি প্রো মডেল রয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button