সমন্বিত পাঁচ ব্যাংকের পরীক্ষার প্রশ্ন উত্তর ২০২২

সমন্বিত পাঁচ ব্যাংক প্রশ্ন ২০২২

সমন্বিত পাঁচ ব্যাংকের মোট ৬ টি পদে সর্বমোট ৩০ জন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল বাংলাদেশ ব্যাংক। সেই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে যে সকল শিক্ষার্থীরা আবেদন করেছিলেন তাদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ১১ মার্চ ২০২২ তারিখে।অনুষ্ঠিত এ পরীক্ষায় যারা অংশগ্রহণ করেছিলেন তাঁরা নিশ্চয়ই ভালো পরীক্ষা দিয়েছেন বলে আশা করি। আজকে আমাদের এই নিবন্ধে সমন্বিত পাঁচ ব্যাংকের পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ প্রকাশিত হয়েছে।আপনারা যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা এখান থেকে সমন্বিত পাঁচ ব্যাংকের পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ খুঁজে পেতে পারেন।

সমন্বিত পাঁচ ব্যাংকের পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

মোট ৩০ জন ৬ টি বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল সমন্বিত পাঁচ ব্যাংক। বিজ্ঞপ্তি অনুসারে যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করেছিলেন ফেব্রুয়ারি মাসের ৬ তারিখ পর্যন্ত। এরপর পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে প্রায় এক মাস পর মার্চ মাসের ১১ তারিখে।পরীক্ষা তে যারা যারা অংশগ্রহণ করেছেন তারা পরীক্ষা দিয়ে বের হয়ে অবশ্যই কোন প্রশ্নের সঠিক উত্তর দিয়েছেন এবং কোনটির ভুল উত্তর দিয়েছেন তা জানতে চাইছেন।আপনাদের এই চাহিদার কথা ভেবে আমরা আমাদের ওয়েবসাইটে সমন্বিত ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রশ্ন সমাধান প্রকাশ করেছি। আপনার এখান থেকে সমন্বিত পাঁচ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রশ্ন সমাধান ডাউনলোড করে নিন।

তথ্য অধিদপ্তর PID সহকারী প্রোগ্রামার পদের পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট পরীক্ষার প্রশ্ন উত্তর ২০২২

Joint Five Bank Exam Question Solution 2022

সমন্বিত পাঁচ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রশ্ন সমাধান ডাউনলোড

ব্যাংকার্স সিলেকশন কমিটি সদস্য ভুক্ত বিভিন্ন ব্যাংক 2020 সাল ভিত্তিক নিম্নোক্ত পদ সমূহে প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমে পূরণ করার জন্য দরখাস্ত আহবান করেছিল ২৯ শে ডিসেম্বর ২০২১ সালে। তারা মোট ৬ টি পদে ৩০ জন লোকবল নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। পদ ৬ টি হলো ১.প্রোগ্রামার ২.অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার ৩.সিনিয়র অফিসার ৪সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার) ৫.অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক সিস্টেম ইঞ্জিনিয়ার ৬.ডাটা কন্ট্রোল সুপারভাইজার ৬ টি পদে ৩০ জন ব্যক্তিকে নিয়োগ প্রদান করা হবে। এক্ষেত্রে যারা যোগ্যপ্রার্থী তারা সকলে অনলাইনে আবেদন করতে পেরেছিলেন।

সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার মানবন্টন ২০২২

এবারের সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষা মোট ১০০ মার্কের অনুষ্ঠিত হয়েছিল। ১০০ মার্কের এই পরীক্ষাটি এক ঘন্টা সময়ের মধ্যে শেষ করতে হবে। মোট চারটি বিষয়ের উপর সমন্বিত ব্যাংক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। বিষয় চারটি হচ্ছে বাংলা, ইংরেজি, গণিত এবং সাধারণ জ্ঞান। বাংলা তে মোট প্রশ্ন ছিল ১৬ টি ইংরেজিতে প্রশ্ন ছিল ১৬ টি গণিতের প্রশ্ন ছিল ২০ টি। সাধারণ জ্ঞান বিষয়ক প্রশ্ন বাকি প্রশ্ন।

সমন্বিত ৫ ব্যাংক পরীক্ষা প্রশ্ন সমাধান ২০২২

প্রত্যেক পরীক্ষার্থী পরীক্ষা দিয়ে বের হয়ে খোঁজার চেষ্টা করে যে কোন প্রশ্নের সঠিক উত্তর দিয়েছে আর কোন প্রশ্নের ভুল উত্তর দিয়েছেন। সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার প্রশ্ন সমাধান আমাদের এখানে প্রকাশিত হয়েছে। প্রশ্ন সমাধান দেখে একজন পরীক্ষার্থী বুঝতে পারে তার চাকরিতে নিয়োগ পাওয়ার সুযোগ কতটুকু। তাই আপনি যদি সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার প্রশ্ন সমাধান খুঁজে থাকেন তবে আপনি সঠিক জায়গাতে এসেছেন। এখানে সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২ প্রকাশিত হয়েছে।

সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার প্রশ্ন ২০২২

5-bank-combined-recruitment

সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার প্রশ্নের উত্তর ২০২২

সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার প্রশ্নের উত্তর আমাদের ওয়েবসাইটে নির্ভুলভাবে প্রকাশিত হয়েছে। অভিজ্ঞ শিক্ষক মন্ডলী দ্বারা এই প্রশ্ন সমাধান করা হয়েছে। তাই আপনি যদি 100% সঠিক সমন্বিত পাঁচ ব্যাংক পরীক্ষার প্রশ্নের সমাধান ২০২২ খুঁজেন তবে আপনি এখান থেকে সেটি ডাউনলোড করে নিতে পারেন।

Check Also

DNC Job Circular 2022 [Apply Now]

DNC Job Notification 2021 has been published. This is the job advertisement of the DNC …

Leave a Reply

Your email address will not be published.