Admission Result

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জি ইউনিট ফলাফল ২০২১ । জাবি আইবিএ ইউনিট ফলাফল ডাউনলোড ২০২১

JU G Unit Result 2021 - Jahangirnagar University G (IBA) Unit  Result 2021 PDF Download - Check Your Result

আজ জাবি জি ইউনিট ফলাফল ২০২১ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। জাবি জি ইউনিট আইবিএ ইউনিট নামে পরিচিত। যে সকল প্রার্থীরা জাবি জি ইউনিট পরীক্ষা ২০২১-এ অংশগ্রহণ করেছিলেন তারা এখানে ফলাফল পেতে পারেন। আমরা আপনার জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিটের ফলাফল ২০২১ প্রদান করছি।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিট  ফলাফল ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সম্প্রতি তাদের আইবিএ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করেছে। ১১ নভেম্বর, ২০২১ তারিখে, কর্তৃপক্ষ আইবিএ বা জি ইউনিট পরীক্ষা নিয়েছিল। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জি ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ প্রকাশ করেছে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিট পরীক্ষা ২০২১-এ অংশগ্রহণকারী সমস্ত প্রার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ সম্পর্কিত সমস্ত তথ্য জানতে সক্ষম হবেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দ্বারা ফলাফল প্রকাশের পরপরই আমাদের ওয়েবসাইটে প্রথম প্রকাশিত হয়েছিল। আপনি যদি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিট পরীক্ষা ২০২১-এ অংশগ্রহণ করেন এবং জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জি ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ খুঁজছেন তবে আপনি আমাদের ওয়েবসাইট থেকে জানতে পারেন। আপনার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ জানতে আমরা আপনাকে সম্পূর্ণ সমর্থন করব।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ ইউনিটের ফলাফল ২০২১

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রকাশিত তথ্য অনুযায়ী, ২০২০-২১ সালের মোট ১৮৮৯ জন শিক্ষার্থীর বিপরীতে মোট ৩ লাখ ৭ হাজার ৯৭৮ জন শিক্ষার্থী আবেদন করেছে। অর্থাৎ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রতিটি আসনের জন্য প্রায় ১৬৩ জন পরীক্ষার্থী প্রতিযোগিতায় অংশ নিচ্ছেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ প্রকাশের পরে, কোন শিক্ষার্থীরা জি ইউনিটে ভর্তি হচ্ছে তা প্রকাশ করা হবে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ প্রকাশিত হলে কোন প্রার্থী খুশি হবেন এবং কোন প্রার্থী দুঃখিত হবেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের পরীক্ষা এমসিকিউ পদ্ধতিতে মোট ৬০ নম্বর নিয়ে অনুষ্ঠিত হয়েছে। যাতে বাংলা থেকে ৫ নম্বর, গণিত ও আইকিউ থেকে ২০ নম্বর, সমসাময়িক বিষয়ে ১০ নম্বর এবং ইংরেজি থেকে ২৫ নম্বর চাওয়া হয়। প্রতিটি প্রশ্নের মান ০১। এবং পরীক্ষার্থীকে ৬০টি প্রশ্নের উত্তর দিতে মোট ৪০ মিনিট সময় দেওয়া হয়।

জাবি জি ইউনিটের ফলাফল PDF ডাউনলোড

জাবি জি  ইউনিটের ফলাফল ২০২১ প্রার্থীর বিস্তারিত জানার জন্য SSC এবং HSC পরীক্ষার রোল নম্বর, পাসের বছর, বোর্ডের নাম এবং ভর্তি পরীক্ষার রোল নম্বর প্রয়োজন। এই তথ্য ছাড়া কেউ ওয়েবসাইট থেকে জাবি আইবিএ  ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ জানতে পারবে না। জাবি আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ জানতে প্রার্থীকে অবশ্যই তথ্য সংগ্রহ করতে হবে। প্রার্থীরা প্রদত্ত তথ্য ব্যবহার করে ওয়েবসাইট থেকে জাবি আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল জাবি আইবিএ জানতে পারবে। জাবি IBA ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ যা আমাদের ওয়েবসাইটে উল্লেখ করা পদ্ধতিগুলি জানা সহজ।

জাবি আইবিএ ইউনিট ফলাফল ২০২১

জাবি আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ এর দিনে, অনেক প্রার্থী হতাশ হবেন কারণ আমরা জানি যে MCQ পরীক্ষায় প্রতিটি প্রশ্নের মান সমান। কিন্তু প্রতিটি ভুল উত্তরের জন্য মোট পরীক্ষার্থীর সংখ্যা থেকে 0.20 কেটে নেওয়া হয়। মনে রাখবেন যে 0.20 এর পার্থক্য কারও জীবনকে ঘুরিয়ে দিতে পারে। যদি একজন প্রার্থী পাঁচটি ভুল উত্তর দেয়, আপনি জাবি আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ -এর দিনে দেখতে পাবেন, তার মোট নম্বর থেকে 01 নম্বর কাটা হবে। অতএব, পরীক্ষার সময় সমস্ত পরীক্ষার উত্তর দেওয়ার ক্ষেত্রে যত্ন নেওয়া উচিত।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জি [আইবিএ] ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ চেক

জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি জি [আইবিএ] ইউনিট পরীক্ষার ফলাফল পরীক্ষা অনলাইন প্রক্রিয়া: উপরে উল্লিখিত তথ্য সংগ্রহ করার পরে, পরীক্ষার্থী নীচের পদক্ষেপগুলি অনুসরণ করে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় জি [আইবিএ] ইউনিট পরীক্ষার ফলাফল পরীক্ষা ২০২১ সম্পূর্ণ করতে পারেন।

প্রথমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.juniv.edu.bd এ যান।
আপনার ইউনিট জি বা আইবিএ নির্বাচন করুন।
ওয়েবসাইটে লগ ইন করার পর আপনি আপনার সংরক্ষিত তথ্য প্রদানের বিকল্প দেখতে পাবেন।
আপনার এসএসসি এবং এইচএসসি পরীক্ষার তথ্য প্রদান করুন।
সাবমিট অপশনে ক্লিক করুন।
তারপর আপনি আপনার ফলাফল ডাউনলোড করতে পারেন.

[junkie-button url=”https://eduboardbd.com/ju-g-unit-result/” style=”red” size=”large” type=”round” target=”_self”] Check Your Result [/junkie-button]

জাবি জি/আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল চেক ২০২১

জাবি আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল চেক এসএমএস প্রক্রিয়া: জাবি জি/আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল চেক ২০২১চলাকালীন, সার্ভার জ্যামের কারণে, পরীক্ষার্থীদের ফলাফল দেখতে অনেক সমস্যা হয়। মূলত সমস্ত পরীক্ষার্থীরা একবারে ওয়েবসাইটে প্রবেশ করে এবং জাবি জি/আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ পরীক্ষা শুরু করে যাতে তাদের এই ধরনের সমস্যার সম্মুখীন হতে হয়। প্রার্থীরা এই সমস্যা এড়াতে যেকোনো অপারেটরের মোবাইল নম্বর থেকে এসএমএস পাঠিয়ে জাবি জি/আইবিএ ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ জানতে পারবে। পরীক্ষার্থীকে নিম্নলিখিত পদ্ধতিতে এসএমএস পাঠাতে হবে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জি ইউনিট পরীক্ষার ফলাফল ২০২১ জানতে আপনাকে 16222 নম্বরে এসএমএস পাঠাতে হবে।

JU <space> unit <space> পাঠিয়ে দিন 16222 নম্বরে

Related Articles