Breaking newsGovt. JobJob's Corner

NTRCA গনবিজ্ঞপ্তি ২০২২ । ৩য় এনটিআরসিএ গনবিজ্ঞপ্তি PDF ডাউনলোড ২০২২

এনটিআরসিএ সম্প্রতি বেসরকারি স্কুল কলেজ এবং মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানগুলোর শূন্যপদে গণবিজ্ঞপ্তি জারি করেছে

এনটিআরসিএ সার্কুলার ২০২২। পাবলিক সার্কুলার ২০২২। এনটিআরসিএ তৃতীয় পাবলিক সার্কুলার ২০২২। এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২। এনটিআরসিএ শূন্য পদ ২০২২।

শিক্ষক নিবন্ধন সার্কুলার ২০২২

এনটিআরসিএ সম্প্রতি বেসরকারি স্কুল কলেজ এবং মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানগুলোর শূন্যপদে গণবিজ্ঞপ্তি জারি করেছে। ৮ ফেব্রুয়ারি বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ এই গণবিজ্ঞপ্তি জারি করে। এনটিআরসিএ থেকে বলা হয়েছে অনলাইনে এই আবেদন করা যাবে। নিচের অংশটি আপনি জানতে পারবেন এনটিআরসিএ ২০২২ শূন্যপদ কতটি এবং এনটিআরসির সার্কুলার ২০২২ এ কিভাবে আবেদন করবেন। আপনি আমাদের ওয়েবসাইট হতে এনটিআরসিএ বিজ্ঞপ্তি ২০২২ এ আবেদন করতে পারবেন। এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি যাবতীয় তথ্য আমাদের ওয়েবসাইট প্রদান করে। ওয়েবসাইটটি বুকমার্ক করে রাখতে পারেন।

NTRCA বিশেষ গনবিজ্ঞপ্তি ২০২২

এনটিআরসি এর তৃতীয় গণবিজ্ঞপ্তিতে ১৫১৭৩ টি শুন্য আসনের তালিকা প্রকাশ করা হয়েছে। এই সবগুলো আসনের মধ্যে ১২৭৬৮ এমপিওভুক্ত এবং ২৩৫৭ টি নন এমপিও ভুক্ত। যেসকল প্রার্থীরা আবেদন করতে চায় তারা অবশ্যই আমাদের ওয়েবসাইট হতে অথবা এনটিআরসিএ এর ওয়েবসাইট হতে আবেদন করতে পারবে। আবেদন করার পূর্বে অবশ্যই আবেদনের নিয়মাবলী ভালোভাবে জেনে নিবেন এবং শর্তাবলী ভালোভাবে দেখে নিবেন।

এনটিআরসিএ সার্কুলার ২০২২ টাইমলাইন

আবেদন শুরুর তারিখ: ৮ ই ফেব্রুয়ারি ২০২২

আবেদন শেষের তারিখ: ২৫ ফেব্রুয়ারি ২০২২

আবেদন ফি : ১০০ টাকা

মোট শূন্যপদ: ১৫৩২৫ টি

NTRCA নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনলাইন আবেদন

এনটিআরসিএ এর ১৫১৭৩  শূন্য পদের আবেদন সম্পূর্ণ অনলাইনে করতে হবে এবং এরমধ্যে ১২৬০৮  এমপিও ২৩৫৮ টি নন এমপিও। এনটিআরসিএ এটি তৃতীয় গণবিজ্ঞপ্তি। অনলাইনে এনটিআরসিএ ২০২২ আবেদনের নিয়ম।

  • প্রথমে http://ngi.teletalk.com  ওয়েবসাইট এ প্রবেশ করুন অথবা আপনার ওয়েব ব্রাউজারে এই এই ইউ আর এল টি লিখুন।
  • অনলাইনে সঠিকভাবে ফরমটি পূরণ এবং জমা দিয়ে আপনার আবেদন সম্পন্ন করুন।
  • অনলাইন ফরম পূরণের পরে আপনার মোবাইলে এসএমএসের মাধ্যমে সমস্ত নির্দেশনা দেওয়া হবে।

www.ntrca.gov.bd প্রবাসীদের ওয়েবসাইট এবং আমাদের ওয়েবসাইটে আপনি এই গণবিজ্ঞপ্তির আবেদন করতে পারবেন এবং খালি পোস্ট চেক করতে পারবেন।

অনলাইনে এনটিআরসিএ ফরম পূরণের নিয়মাবলী

  • ফরমটি পূরণ করার ক্ষেত্রে, নামের বানান সহ অন্যান্য তথ্য শিক্ষক নিবন্ধন পরীক্ষার ফরম পূরণ করার সময় দেওয়া তথ্যের অনুরূপ হওয়া উচিত।
  • আবেদনকারীকে অবশ্যই তার জমা দেওয়া আবেদনের একটি মুদ্রিত কপি সংরক্ষণ করতে হবে।
  • যে সকল পোস্টে মহিলা প্রার্থী দেওয়া আছে সে সকল পোস্টে শুধুমাত্র মহিলা প্রার্থীরা আবেদন করতে পারবে।
  • এবার ফরম কিভাবে চেক করে জমা দিতে হবে। একবার ফরম পূরণ করার পর আবেদনপত্র জমা দিলে তা কোনোভাবেই পুনরায় সংশোধন করার সুযোগ থাকবে না।
  • এনটিআরসিএ কর্তৃক প্রাপ্ত বিষয়ভিত্তিক নিবন্ধন শংসাপত্রের ভিত্তিতে, সার্টিফিকেটধারী প্রার্থী বিজ্ঞপ্তিতে প্রদর্শিত তার নিজ বিষয়ে অথবা বিপরীতে তালিকায় উল্লেখিত সমস্ত প্রতিষ্ঠান আবেদন করতে পারবে।
  • শিক্ষা মন্ত্রণালয়ের জারি করা সর্বশেষ জনবল কাঠামো ও এমপিও নীতিমালা অনুযায়ী এই বিজ্ঞপ্তি প্রকাশিত তাই তার থেকে শুধুমাত্র শিক্ষক নিবন্ধন সনদের উল্লেখিত সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে আবেদন করতে হবে।
  • মিথ্যা তথ্য প্রদান করে সুপারিশ গ্রহণ করলে আবেদনকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • এমপিও নীতিমালা অনুযায়ী সুযোগসহ শিক্ষকদের বয়স সীমা শিথিল করা হয়েছে যে সকল শিক্ষক বর্তমান নিবন্ধন সনদ হিসেবে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত আছেন তারাও অনলাইনে নিয়োগের জন্য আবেদন করতে পারবেন।
  • সহকারী শিক্ষক ধর্ম ও নৈতিক শিক্ষা পদে আবেদনের জন্য অবশ্যই আবেদনকারীকে সেই ধর্মের অনুসারী হতে হবে।

এনটিআরসিএ সার্কুলার ২০২২ PDF

এনটিআরসিএ কর্তৃক প্রকাশিত গণবিজ্ঞপ্তি ২০২২ এর শূন্য পদ সংখ্যা ১৫১৬৫ টি। এসকল প্রার্থীরা এনটিআরসিএ গণবিজ্ঞপ্তি ২০২২ আবেদন করতে ইচ্ছুক তারা অবশ্যই এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন করতে পারবেন। এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সার্কুলার টি আমাদের ওয়েবসাইট হতে আপনি ডাউনলোড করে নিতে পারবেন। এনটিআরসিএ সার্কুলার ইমেজ এবং পিডিএফ ফরমেট আমাদের ওয়েবসাইটে দেওয়া ।

ntrca-special-circular-2022-feb

এনটিআরসিএ জেলা ভিত্তিক শিক্ষক শূন্য পদের তালিকা ২০২২

জেলা ভিত্তিক শিক্ষক শূন্য পদের তালিকা ২০২২ দেখতে চাইলে নিচের ঠিকানাটি কপি করে সেটি আপনার ব্যবহৃত ব্রাউজারে নিয়ে গিয়ে সার্চ বারে পেস্ট করতে হবে। সার্চ বারে ঠিকানাটি পেস্ট করলেই এবং সার্চ করলেই একটি পেজ পাবেন যেখানে আপনার বিভাগ নির্বাচন করতে হবে। নির্বাচন করা হলে সেই বিভাগের অন্তর্ভুক্ত সকল জেলা চলে আসবে। ইউপি আপনি জেলা ভিত্তিক শিক্ষক শূন্য পদের তালিকা ২০২২ চেক করতে পারবেন।

Muntasir Mamun

Entering the blogging world as a hobby. Writing gives me pleasure. I’m human, I have weaknesses, I make mistakes and I experience sadness; But I learn from all these things to make me a better person.Always keep a smile on your face😊.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button