NU Corner

অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার নতুন রুটিন প্রকাশ ২০২২ (শিক্ষাবর্ষ ২০১৮-২০১৯)

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশ করেছিল যা করনা পরিস্থিতির কারণে পরিবর্তন করা হয়। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের

অনার্স ২য় বর্ষের নতুন রুটিন প্রকাশ ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন প্রকাশ করেছিল যা করনা পরিস্থিতির কারণে পরিবর্তন করা হয়। সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার নতুন রুটিন ২০২২ তাদের অফিশিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd তে প্রকাশ করে। আমরা আপনাদের সুবিধার স্বার্থে অনার্স দ্বিতীয় বর্ষের নতুন রুটিন ২০২২ সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি এই পোস্টের মাধ্যমে। আশা করি এই পোস্টটি পড়ার পর আপনাদের পরীক্ষার রুটিন নিয়ে যাবতীয় সমস্যা দূর হবে। এছাড়া বিভিন্ন চাকরির পরীক্ষার বিজ্ঞপ্তি সহ সকল ভর্তি পরীক্ষার তথ্য এবং পরীক্ষার পদ্ধতি সম্পর্কে সকল তথ্য আমাদের ওয়েবসাইটে পেয়ে যাবেন। তো চলুন জেনে নেওয়া যাক অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা ২০২২ এর নতুন রুটিন সম্পর্কে। অনার্স দ্বিতীয় বর্ষের নতুন এই পরীক্ষার রুটিন অনুযায়ী পরীক্ষা শুরুর তারিখ ১৬ ই ফেব্রুয়ারি ২০২২। এবং পরীক্ষা শেষ হবে ৯ এপ্রিল ২০২২। ২২ দিন ধরে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা চলতে থাকবে। পরীক্ষার রুটিন পিডিএফ আকারে ডাউনলোড করতে এবং পরীক্ষার সময়সূচি সম্পর্কে বিস্তারিত জানতে পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

অনার্স ২য় বর্ষের পরীক্ষা ২০২২ আপডেট রুটিন

করনা পরিস্থিতির কারণে জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের সকল পরীক্ষা বন্ধ রেখেছিল। এবং দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত নিবে না বলে জানিয়েছিল। কিন্তু তারা পরবর্তীতে অনার্স দ্বিতীয় বর্ষের একটি রুটিন প্রকাশ করেছিল। সম্প্রতি তারা সেই রুটিন বাতিল করে দিয়েছে। আজ ৮ই ফেব্রুয়ারি ২০২২, জাতীয় বিশ্ববিদ্যালয় তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd তে একটি প্রতিবেদন প্রকাশ করে। এ প্রতিবেদনটি হচ্ছে অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা ২০২২ এর নতুন রুটিন। ২০২০ সালের অনার্স দ্বিতীয় বর্ষে (নিয়মিত অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সংশোধিত সর্বশেষ রুটিন এটি। তবে জাতীয় বিশ্ববিদ্যালয় কোনো কারণ দর্শানো ব্যতিরেখে এই সময়সূচি পরিবর্তন করতে পারে। সংশোধিত এই রুটিন মোতাবেক অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১৬ ই ফেব্রুয়ারি ২০২২ তারিখ থেকে প্রতিদিন দুপুর ১ টায় অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হবে। অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা শেষ হবে ৯ ই এপ্রিল ২০২২ তারিখে। অনার্স এর সকল পরীক্ষার আপডেট জানতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd ভিজিট করার জন্য অনুরোধ করা হলো। আপনারা চাইলে আমাদের ওয়েবসাইট থেকেও জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল আপডেট তথ্য জানতে পারেন এর জন্য আপনাকে আমাদের ওয়েবসাইটের নোটিফিকেশনটি অন রাখতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ২য় বর্ষের নতুন রুটিন প্রকাশ ২০২২

অনার্স দ্বিতীয় বর্ষ ২০১৮-১৯ শিক্ষাবর্ষে সকল পরীক্ষার্থীদের জন্য জাতীয় বিশ্ববিদ্যালয় আজ ৮ই ফেব্রুয়ারি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে নতুন পরীক্ষার রুটিন প্রকাশ করে। সেখানে তারা উল্লেখ করে অনার্স দ্বিতীয় বর্ষের সকল নিয়মিত অনিয়মিত এবং মানোন্নয়ন পরীক্ষার্থীদের পরীক্ষার রুটিন সম্পর্কে। আমরা চেষ্টা করেছি আপনাদের কাছে সবার আগে জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের নতুন রুটিন পৌঁছে দেওয়ার। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনারা দেশের সকল শিক্ষা বিষয়ক তথ্য বিজ্ঞপ্তি পেয়ে যাবেন। আজ আমরা আলোচনা করব জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার নতুন রুটিন ২০২২ নিয়ে। বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের সংশোধিত পরীক্ষার রুটিন অনুযায়ী পরীক্ষা শুরু হবে ২০২২ সালের ফেব্রুয়ারি মাসের ১৬ তারিখে। এবং পরীক্ষা চলমান থাকবে এপ্রিল মাসের ৯ তারিখ পর্যন্ত। জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার নতুন রুটিনে উল্লেখ করে অনার্স দ্বিতীয় বর্ষের সকল পরীক্ষা দুপুর ১ টায় আরম্ভ হবে। অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষা নতুন রুটিন ২০২২ পিডিএফ আকারে ডাউনলোড করতে নিচে দেখুন

NU-Honours-2nd-Year-Routine-2022-01

NU-Honours-2nd-Year-Routine-2022-02

অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার নতুন রুটিন ২০২২ পিডিএফ ডাউনলোড

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের পরীক্ষার নতুন রুটিন তাদের ওয়েবসাইটে পিডিএফ আকারে প্রকাশ করেছে। পর্বের রুটিন পরিবর্তন করে তারা নতুন রুটিন প্রকাশ করেছে। এবং শিক্ষার্থীদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সেই রুটিন পিডিএফ আকারে প্রকাশ করেছি। এমনিভাবে আমরা সকল শিক্ষা বিষয়ক আপডেট নিউজ আমাদের ওয়েবসাইটে সবার আগে প্রকাশ করে থাকি। তাই যে কোন আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সাথে সংযুক্ত থাকুন। জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষের নতুন রুটিন পিডিএফ আকারে ডাউনলোড করতে নিচের লিংকে ক্লিক করুন।

Capture

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button