NU CornerNU ResultResult's
Trending

[Published] NU ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল ২০২২ । ডিগ্রি ফাইনাল রেজাল্ট ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয় এবং আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ৩য় বর্ষ ফলাফল প্রকাশিত হয়েছে। ডিগ্রী শেষ বর্ষের ফলাফল। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ফাইনাল রেজাল্ট ২০২২ । ন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ ডিগ্রী ৩য় বর্ষের ফলাফল। ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল আপনি এখান থেকে দেখতে পারবেন। ডিগ্রি দ্বিতীয় বর্ষের ফলাফল দেখার জন্য কি কি করতে হবে তা আমরা আপনাকে বলে দিব। ডিগ্রি তৃ৩য় তীয় বর্ষের ফলাফল মোবাইলে এবং কম্পিউটারে কিভাবে দেখা যায় এছাড়াও ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল এসএমএসের মাধ্যমে অথবা অ্যাপস থেকে কিভাবে দেখতে পারবে তার সকল তথ্য পাবেন আমাদের ওয়েবসাইটে। জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী শেষ বর্ষের ফলাফল আজ এইমাত্র প্রকাশিত হয়েছে। এইমাত্র প্রকাশিত ডিগ্রী ৩য় বর্ষের ফলাফল আমাদের ওয়েবসাইট হতে পাওয়া যাবে।

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয় এবং আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। আমাদের ওয়েবসাইট হতে আপনি খুব সহজেই ফলাফল পেয়ে যাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে প্রতি বছর পর শিক্ষার্থীরা ডিগ্রী পরীক্ষা অংশগ্রহণ করেন তারা ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল এর জন্য অপেক্ষা করছে। জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে প্রতিবছর অনেক শিক্ষার্থী ডিগ্রী পরীক্ষায় অংশগ্রহণ করে। জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষা দোসরা অক্টোবর ২০২১ এ শুরু হয়েছিল এবং নভেম্বর ২০২১ পর্যন্ত চলে। আজ জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ডিগ্রি তৃতীয় বর্ষ ফলাফল প্রকাশ করল। ডিগ্রি ৩য় বর্ষ ফলাফল তাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আজকে আমাদের এই নিবন্ধের মাধ্যমে আপনি ডিগ্রী ৩য় তীয় বর্ষের ফলাফল দেখতে পারবেন।

 

NU-Degree-3rd-Year-Result-Published

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি ৩য় বর্ষের ফলাফল ২০২২

২০১৪-২০১৫ সেশনের শিক্ষার্থীদের জন্য ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল ২০২২ প্রকাশিত হলো। ২০১৪-১৫ সালে ডিগ্রী তে ভর্তি হয় এবং ২০২১ সালে অনুষ্ঠিত ডিগ্রী তৃতীয় বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করেছিল তাদের জন্য আজ ডিগ্রি তৃতীয় বর্ষ ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশিত হলো। ডিগ্রি তৃতীয় বর্ষের ফলাফল দেখতে হলে নিচের নিয়মগুলো অনুসরণ করুন । জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল দেখার সহজ উপায় গুলো আমরা বলে দিয়েছি।

NU-Degree-3rd-Year-Result-Notice

NU ডিগ্রি ৩য় বর্ষ ফলাফল দেখার নিয়ম ২০২২

  • প্রথমে www.nu.ac.bd/result ভিজিট করুন
  • প্রথমে Degree ট্যাবে ক্লিক করুন
  • তারপর 3rd Year এ ক্লিক করুন।
  • 3য় বর্ষের ট্যাবে ক্লিক করার পর একটি ফর্ম দেখাবে 3টি বক্স সহ “রোল/রেজিস্ট্রেশন। না” “পরীক্ষার বছর” “ক্যাপচা
  • কোড” এবং অনুসন্ধানের ফলাফল।
  • “রোল/রেজিস্ট্রেশন নম্বর” বক্সে আপনার রোল বা রেজিস্ট্রেশন নম্বর টাইপ করুন।
  • “পরীক্ষার বছর” বক্সে আপনার পরীক্ষার বছর টাইপ করুন যা 2019।

উপরোক্ত সকল পদক্ষেপ গুলো সঠিকভাবে অনুসরণ করলে এর পরে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল পেয়ে যাবেন। ডিগ্রি তৃতীয় বর্ষ ফলাফল বিষয়ক যেকোন সমস্যা আপনি কমেন্ট বক্সে জানাতে পারেন।

NU ৩য় বর্ষ ফলাফল SMS

মোবাইলে এসএমএসের মাধ্যমে খুব সহজেই আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ফলাফল পেতে পারেন। নিচের পদক্ষেপগুলো গ্রহণ করে আপনি খুব সহজেই জাতীয় বিশ্ববিদ্যালয় তৃতীয় বর্ষের ফলাফল পাবেন।

মেসেজ অপশন খুলতে হবে এবং নতুন মেসেজ এ ক্লিক করতে হবে।

টাইপ করুন

টাইপ করুন- NU [স্পেস] DEG3 [স্পেস] রোল নম্বর এবং পাঠান 16222 নম্বরে।

উদাহরণ: NU GEG3 123456

NU <SPACE> DEG <SPACE> DEGREE পরীক্ষার রোল নম্বর এবং 16222 নম্বরে পাঠান।

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল প্রকাশের পরপরই আমাদের ওয়েবসাইট হতে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল এর সকল আপডেট পেয়ে যাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল বিষয়ক যেকোন সমস্যায় নিচে কমেন্ট বক্সে কমেন্ট করলে তার সমাধান আমরা আপনাকে জানাবো। এছাড়াও ডিগ্রী তৃতীয় বর্ষের ফলাফল পিডিএফ আকারে আমাদের ওয়েবসাইটে প্রদান করা হবে ফলাফল প্রকাশের কিছুক্ষণ পরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button