NU CornerNU Result

NU অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২[Published]

জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় NU এর অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd/results থেকে অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। ফলাফল প্রকাশের কার্যক্রম অনলাইন এই সম্পন্ন করা হয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয় NU এর অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd/results থেকে অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। ফলাফল প্রকাশের কার্যক্রম অনলাইন এই সম্পন্ন করা হয়েছে। বৈশ্বিক মহামারীর কারণে জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স প্রথম বর্ষের ফলাফল ২০২২ সকল স্বাস্থ্যবিধির নিয়ম কানুন মেনে প্রকাশিত হয়েছে। আপনাদের জন্য আমরা আমাদের আজকের নিবন্ধে আপনাদের কাঙ্খিত জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স প্রথম বর্ষের ফলাফল ২০২২ নিয়ে এসেছি।

NU অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় NU ১ম বর্ষ স্নাতক শ্রেণির ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২। আমরা জানি এবং বুঝতে পারি আপনারা পরীক্ষা শেষ করে অনেক অধীর আগ্রহে অপেক্ষা করেন কবে ফলাফল প্রকাশিত হবে। সেজন্যই আমরা জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২ প্রকাশের সাথে সাথে আপনাদের জন্য এই নিবন্ধ প্রকাশ করছি। এখান থেকে আপনি সরাসরি দেখতে পাবেন জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স প্রথম বর্ষ রেজাল্ট 2022

মার্চ মাসের বহুল প্রতীক্ষিত জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স প্রথম বর্ষ রেজাল্ট 2022 প্রকাশিত হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd/results থেকে অনার্স প্রথম বর্ষ রেজাল্ট 2022 প্রকাশিত হয়েছে। আপনি চাইলে সরাসরি লিংক এর উপর ক্লিক করে চাইলে দেখে নিতে পারেন আপনার কাঙ্খিত ফলাফল। পরীক্ষা শেষ এর পর থেকেই সকল পরীক্ষার্থীরা জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স প্রথম বর্ষ রেজাল্ট 2022 এর অপেক্ষা করছিলেন। তাই আর অপেক্ষা নয়, আপনাদের জন্য আমরা নিয়ে এসেছি জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স প্রথম বর্ষ রেজাল্ট 2022

NU অনার্স প্রথম বর্ষের রেজাল্ট ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২২ সালের অনার্স প্রথম বর্ষের রেজাল্ট ২০২২ মার্চ মাসে প্রকাশিত হয়েছে। ফলাফল প্রকাশের পরবর্তী মুহূর্তেও যদি কোন ধরনের অসঙ্গতি ভুল ত্রুটি ধরা পড়ে তাহলে তা সংশোধন অথবা ফলাফল সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা জাতীয় বিশ্ববিদ্যালয় NU এর আছে। যদি প্রকাশিত ফলাফল আপনি সন্তুষ্ট না হন, আপনার যদি মনে হয় যে আপনি আরো ভালো ফলাফল করেছেন তাহলে ফলাফল প্রকাশের ৩০ দিনের মধ্যে পরীক্ষা নিয়ন্ত্রক এর কাছে লিখিত দরখাস্তের মাধ্যমে এ বিষয়টি জানাতে হবে। এছাড়া কোন আপত্তি অথবা অভিযোগ গ্রহণ করা হবে না।

অনার্স ১ম বর্ষ ফলাফল ২০২২

২০২১ সালের জাতীয় বিশ্ববিদ্যালয়ের NU অনার্স ১ম বর্ষ পরীক্ষা ৩১টি স্নাতক বিষয়ে ৮৪৮ টি কলেজের ২৯৪ টি কেন্দ্রের মাধ্যমে মোট ৪,৭২,১২২ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। এর ভেতরে ১,৪৮,৪৯০ জন মনোনয়ন পরীক্ষার্থী ছিলেন এবং পাসের হার ছিল ৮৯.০৩%। জাতীয় বিশ্ববিদ্যালয় NU অনার্স ১ম বর্ষের ফলাফল ২০২২ দিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয়ের NU ওয়েবসাইট www.nu.ac.bd/results। একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে জাতীয় বিশ্ববিদ্যালয়ের আন্ডারে অনুষ্ঠিত ২০২২ সালের অনার্স ১ম বর্ষ ফলাফল SMS এর মাধ্যমে যেকোনো মোবাইলে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bdwww.nubd.info থেকে জেনে নিতে পারবেন।

স্নাতক প্রথম বর্ষ রেজাল্ট ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় NU কর্তৃক অনুমোদিত স্নাতক প্রথম বর্ষ রেজাল্ট ২০২২ নিয়ে আজকে আমাদের এই নিবন্ধটি। আপনি চাইলে আপনার দেওয়া পরীক্ষার বিস্তারিত রেজাল্ট এখনই আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি জাতীয় বিশ্ববিদ্যালয় NU স্নাতক প্রথম বর্ষ রেজাল্ট ২০২২। তাই দেরি না করে চলুন দেখে আসি স্নাতক প্রথম বর্ষের রেজাল্ট ২০২২। আপনি যদি স্নাতক প্রথম বর্ষ রেজাল্ট ২০২২ দেখতে না পান তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। এতো অপেক্ষার পরে স্নাতক প্রথম বর্ষ রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে এবং আমরা দেরি না করে নিয়ে এসেছি আপনাদের জন্য এই ফলাফল এখনই।

NU স্নাতক ১ম বর্ষ ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয় NU নিজেদের ওয়েবসাইট www.nu.ac.bd থেকে স্নাতক ১ম বর্ষের ফলাফল ২০২২ প্রকাশ করেছে। আপনি সরাসরি www.nu.ac.bd/results এই লিংকে ঢুকে দেখে নিতে পারেন আপনার অনেক প্রতীক্ষিত জাতীয় বিশ্ববিদ্যালয় NU স্নাতক ১ম বর্ষ ফলাফল ২০২২। এছাড়াও এসএমএসের মাধ্যমে আপনার মোবাইলে দেখে নিতে পারেন স্নাতক ১ম বর্ষের ফলাফল ২০২২। অথবা www.nubd.info ওয়েবসাইট গিয়েও জেনে নিতে পারেন আপনার কাঙ্ক্ষিত ফলাফল। এগুলো মাধ্যমে চেষ্টা করার পরেও আপনি যদি আপনার ফলাফল দেখতে না পান তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয় NU স্নাতক প্রথম বর্ষের রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

  • প্রথমে আপনার ডিভাইস থেকে ইন্টারনেটের মাধ্যমে জাতীয় বিশ্ববিদ্যালয় NU স্নাতক প্রথম বর্ষের রেজাল্ট ২০২২ দেখার জন্য ভিজিট করুন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট http://www.nu.ac.bd/results/
  • এরপর Result পেজের বামপাশের Search অপশনে Honours লিখে ক্লিক করুন।
  • ক্লিক করার সাথে সাথে পাঁচটা অপশন আসবে। এর ভেতর থেকে 1st Year অপশনটি সিলেক্ট করে ক্লিক করুন।
  • এরপর সার্চ বক্সে আপনার রোল রেজিস্ট্রেশন নাম্বার এবং পরীক্ষার বছর ২০২২ সাল দিয়ে সার্চ করলেই এরপর একটি ক্যাপচা অপশন আসবে সেটা দেখে আপনাকে ক্যাপচা কোড ঠিকভাবে এন্ট্রি করতে হবে। এরপর Search Result অপশনে ক্লিক করুন।
  • এবং সর্বশেষ আপনি পেয়ে যাবেন আপনার কাঙ্খিত স্নাতক প্রথম বর্ষের রেজাল্ট ২০২২ এবং বিস্তারিত মার্কশিট।

জাতীয় বিশ্ববিদ্যালয় NU স্নাতক ১ম বর্ষ ফলাফল ২০২২

শেষ কথা

আমাদের ওয়েবসাইটে আমরা আপনাদের জন্য প্রকাশ করে থাকি সব রকমের বাংলাদেশের চাকরি বিষয়ক এবং শিক্ষা বিষয়ক নিবন্ধ। এছাড়াও আমাদের ওয়েবসাইটে দৈনন্দিন বিষয়ক বিশেষ ধরনের কিছু নিবন্ধ প্রকাশ করা থাকে। আপনি চাইলে আমাদের ওয়েবসাইট থেকে এসকল নিবন্ধ সম্পর্কিত তথ্য সংগ্রহ করে নিতে পারেন। আর যদি কোন সমস্যা থেকে থাকে অথবা কোন প্রয়োজনীয় তথ্য লাগে তাহলে আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। আমরা যত দ্রুত সম্ভব আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করব এবং প্রয়োজনীয় তথ্য সরবরাহ করার চেষ্টা করব। ভুটভুটি ক্ষমা করবেন ।ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button