[Published] জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ৩য় বর্ষ ফলাফল ২০২২ ।Nu.ac.bd অনার্স ৩য় বর্ষের রেজাল্ট ২০২২

NU অনার্স ৩য় বর্ষের ফলাফল ২০২২। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফল ২০২২। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। অনার্স তৃতীয় বর্ষের ফলাফল NU ওয়েবসাইটে প্রকাশ করেছে NU কর্তৃপক্ষ। অনার্স ৩য় বর্ষের ফলাফল সিজিপিএ এখানে দেখা যাবে আপনি যদি অনার্স ৩য় বর্ষের ফলাফল খুঁজছেন তাহলে আমাদের ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। NU কর্তৃপক্ষ এর আগে 2022 সালের অনার্স তৃতীয় বর্ষের ফলাফল প্রকাশের বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারি করেছিল। অবশেষে আজ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে।

যে সকল শিক্ষার্থীরা CGPA সহ অনার্স তৃতীয় বর্ষের ফলাফল দেখতে চায় তারা এখান থেকে তাদের ফলাফল অনুসন্ধান করতে পারে। অনার্স তৃতীয় বর্ষের ফলাফল যদিও জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে উপলব্ধ, আমাদের ওয়েবসাইটে আপনি অনার্স তৃতীয় বর্ষের ফলাফল 2022 দেখতে পারেন। অনার্স তৃতীয় বর্ষের রুটিন 2016-2017 একাডেমিক সেশনের ফলাফল। 2016-2017 সালে অনার্সে ভর্তি হওয়া শিক্ষার্থীদের তৃতীয় বর্ষের ফলাফল এটি।

NU অনার্স ৩য় বর্ষের ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফল ২০২২ প্রকাশিত হয়েছে। অনার্স ৩য় বর্ষের ফলাফল আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের অনার্স ৩য় বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে। আপনি আমাদের ওয়েবসাইট থেকে অনার্স ৩য় বর্ষের ফলাফল এবং CGPA সহ মার্কশিট ডাউনলোড করতে পারেন। 2021 সালের ফেব্রুয়ারী এবং মার্চ মাসে 3য় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। এবার ফলাফল প্রকাশ করা হচ্ছে একটু দেরিতে। কর্তৃপক্ষ বর্তমানে ফলাফল প্রকাশে আগ্রহী। ফলাফল কবে প্রকাশিত হবে এবং ফলাফল সংক্রান্ত যাবতীয় তথ্য, এসএমএস, এবং ইন্টারনেটের মাধ্যমে কীভাবে ফলাফল পাওয়া যাবে সে বিষয়ে এখানে আলোচনা করা হয়েছে।

পাশের হার:

মোট উত্তীর্ণ:

পরীক্ষার বছর:

ওয়েবসাইট: nu.ac.bd।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফল প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা অধীর আগ্রহে ৩য় বর্ষের ফলাফলের অপেক্ষায় ছিল। অবশেষে ফলাফল প্রকাশ হতে যাচ্ছে।

পরীক্ষার কেন্দ্র: 178

কলেজ: 473

অনার্স ৩য় বর্ষের ফলাফল চেক সিস্টেম ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফল দুইভাবে পাওয়া যাবে। অনলাইনে এবং এসএমএসের মাধ্যমে। ফলাফল প্রকাশের কিছুক্ষণ পরে, অনেক শিক্ষার্থী একই সময়ে ওয়েবসাইটে প্রবেশ করে, ফলে সার্ভার কিছুটা ডাউন হয়ে যায়। অনলাইন চক্র বারবার রিফ্রেশ করে ফলাফল পাওয়া যেতে পারে। এসএমএস প্রক্রিয়ায় কিছুক্ষণ অপেক্ষা করার পর দ্বিতীয় এসএমএস পাঠানো যাবে।

প্রথমে www.nu.ac.bd/results ওয়েবসাইট ভিজিট করুন।
“সম্মান” বিকল্পে ক্লিক করুন
তৃতীয় বছর নির্বাচন করুন
বক্সে রোল নম্বর এবং রেজিস্ট্রেশন নম্বর লিখুন
দ্বিতীয় বক্সে পরীক্ষার বছর লিখুন
নিরাপত্তা কোড লিখুন
ফলাফল দেখতে সার্চ রেজাল্টে ক্লিক করুন

[junkie-button url=”https://www.nu.ac.bd/results/” style=”blue” size=”large” type=”square” target=”_blank”] ফলাফল পরীক্ষা করুন [/junkie-button ]

NU 3য় বর্ষের ফলাফল এসএমএসের মাধ্যমে পরীক্ষা করুন

অনেক সময় আমাদের ইন্টারনেট কানেকশন খুব স্লো হয় এবং রেজাল্ট চেক করার ক্ষেত্রে ইন্টারনেট কানেকশন আছে কিনা তাহলে রেজাল্ট পাওয়া খুব কঠিন। যেহেতু অনেক শিক্ষার্থী ফলাফল দেওয়ার পর একই সময়ে সার্ভারে প্রবেশ করে ফলাফল দেখতে চায়, তাই ফলাফলের পরে সার্ভার ডাউন হয়ে যায় এবং যাদের খুব ভালো ইন্টারনেট সংযোগ আছে তারা ফলাফল পেতে পারেন। কিন্তু যাদের ভালো ইন্টারনেট সংযোগ নেই তারাও এসএমএস পদ্ধতি অনুসরণ করলে অল্প সময়ের মধ্যে ফল পাবেন।

ফি: প্রতি এসএমএস- 2.50/- টাকা

এসএমএস পাঠানোর আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার ফোনে পর্যাপ্ত ব্যালেন্স আছে। আপনার ফোনে আড়াই টাকার কম থাকলে এসএমএস ঠিকমতো পাঠানো হবে না এবং আপনি কাঙ্খিত ফল পাবেন না। সেজন্য ব্যালেন্স চেক করা খুবই জরুরি। আপনার ফোনে সঠিক ব্যালেন্স থাকলে আপনাকে মোবাইলের মেসেজ অপশনে যেতে হবে।

মোবাইলে মেসেজ অপশনে যান

ডান মেসেজ অপশনে যান

NU <SPACE> H1 <Space> Roll/Reg টাইপ করুন

এবার 16222 নম্বরে মেসেজ পাঠান।

উদাহরণ: NU H1 1234/1245678

16222 নম্বরে এসএমএস পাঠান

কিছুক্ষণ পরে, আপনি একটি উত্তর বার্তা পাবেন এবং সেই বার্তায়, আপনি আপনার অনার্স 3য় বর্ষের ফলাফল পাবেন। উত্তর খুব দেরি না হলে উপরের বিকল্পগুলি অনুসরণ করে আপনি দ্বিতীয়বার বার্তা পাঠাতে পারেন। তারপরও, যদি ফলাফল না আসে, আপনি সমস্ত প্রক্রিয়া সঠিক কিনা, আপনি আপনার বার্তাটি সঠিকভাবে লিখেছেন কিনা এবং আবার বার্তাটি পাঠাবেন কিনা তা পুনরায় পরীক্ষা করবেন।

BD রেজাল্ট অ্যাপের মাধ্যমে NU 3য় রেজাল্ট চেক

স্মার্টফোন ব্যবহার করলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফল আরও একটি নিয়মে পেতে পারেন। এই মাধ্যমটি একটি অ্যাপ ব্যবহার করছে। অ্যাপটির নাম ‘বিডি রেজাল্ট’। এটি টেলিটক দ্বারা পরিচালিত অফিসিয়াল অ্যান্ড্রয়েড অ্যাপ। বাংলাদেশের শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রকাশিত সকল ফলাফল দ্রুত সময়ে অ্যাপ থেকে পাওয়া যাচ্ছে। অ্যাপটি ব্যবহার করে খুব দ্রুত জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষের ফলাফল জানতে পারবেন। আপনি গুগল প্লে স্টোরে অ্যাপটি পেতে পারেন। অ্যাপে প্রবেশ করার আগে নিশ্চিত হয়ে নিন যে আপনার ডেটা সংযোগ চালু আছে কিনা। অ্যাপে প্রবেশ করার আগে, আপনাকে অবশ্যই ডেটা সংযোগ চালু করতে হবে।

উপরের তিনটি উপায় ব্যবহার করে আপনি সহজ করতে পারেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স 3য় বর্ষের ফলাফল 2021 পেতে পারেন। এর পরে যদি কোনও সমস্যা হয় তবে আপনি আমাদের ফেসবুক গ্রুপে যোগ দিতে পারেন এবং রোল নম্বর এবং রেজিস্ট্রেশন নম্বর সহ দ্রুততম সময়ে আপনার ফলাফল পেতে পারেন।

Check Also

৩য় ধাপ প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২

৩য় ধাপ প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ [Published Now 2022]

৩য় ধাপ প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। প্রকাশ করেছে সরকারি প্রাথমিক বিদ্যালয় অফিশিয়াল …

Leave a Reply

Your email address will not be published.