Admission ResultResult's

[1st Merit List]পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ ।পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি ফলাফল ২০২২

বাংলাদেশ পলিটেকনিক ইনস্টিটিউটের ভর্তি ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। এর আগে ১৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখ পর্যন্ত পলিটেকনিক ভর্তিচ্ছু শিক্ষার্থীরা তাদের আবেদন সম্পন্ন করে। এসকল শিক্ষার্থীরা পলিটেকনিক ভর্তি ইচ্ছুক ছিলেন তারা এই সময়সীমার মধ্যে পলিটেকনিক ভর্তির জন্য আবেদন করেন। আজকে পলিটেকনিক ভর্তি প্রথম ধাপের ফলাফল প্রকাশিত হলো। যারা পলিটেকনিক ভর্তি প্রথম ধাপের ফলাফল খুঁজে চলেছেন তারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজেই পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ দেখে নিতে পারবেন। নিচের অংশ আমরা পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ সংযোজন করেছি। এখান থেকে আপনি বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড বিটিইবি হতে প্রকাশিত পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ চেক করতে পারবেন।

Screenshot-2022-02-25-at-8-44-22-AM

পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি ফলাফল ২০২২

বাংলাদেশ কারিগরি বোর্ড বিটিভি কর্তৃপক্ষ ২০২১-২২ শিক্ষাবর্ষের জন্য ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল। শিক্ষার্থীরা ৮ জানুয়ারি হতে ১৭ ফেব্রুয়ারি ২০২২ পর্যন্ত আবেদন করে। যে সকল শিক্ষার্থীর পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ এর জন্য অপেক্ষা করছিল তারা আজকে ফলাফল পেয়ে খুবই উচ্ছ্বসিত। পলিটেকনিক ভর্তি ফলাফল কবে প্রকাশিত হবে এর মধ্যে এটি প্রথম ধাপের ফলাফল প্রকাশিত হলো। প্রথম ধাপের ফলাফলে যে সকল শিক্ষার্থী তাদের পছন্দের পলিটেকনিক ইনস্টিটিউটে চান্স পেয়েছে তারা খুবই খুশি। আপনি এখান থেকে জানতে পারবেন আপনার পলিটেকনিক ভর্তি ফলাফল।

পলিটেকনিক ভর্তি ফলাফল ছাড়াও আমরা নিচের অংশে আলোচনা করেছি পলিটেকনিক ভর্তি পদ্ধতি সম্পর্কে। যে সকল শিক্ষার্থীরা কারিগরি শিক্ষা নিতে ইচ্ছুক তারা পলিটেকনিক ভর্তি প্রক্রিয়া আবেদন করেন এবং আজকে তাদের ফলাফল প্রকাশিত হয়েছে।

অনলাইনে পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২দেখার নিয়ম

অনলাইনে পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ দেখার নিয়ম খুবই সহজ। সকল শিক্ষার্থীর পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ সঠিকভাবে চেক করতে পারছেন না তারা আমাদের ওয়েবসাইট হতে পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ নিম্নোক্ত প্রক্রিয়া গুলো অনুসরন করে খুব সহজেই দেখে নিতে পারবেন।

পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ প্রকাশের পরপরই সকল শিক্ষার্থীর পলিটেকনিক ভর্তি ফলাফল পেতে আগ্রহী হয়ে পড়ে। আজ পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ ঘোষণা করার কথা সকলেই জানি এবং একই সময়ে অনেক শিক্ষার্থী পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ চেক করতে ব্যস্ত হয়ে পড়ে। আপনি যদি আপনার পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ খুব সহজে পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইট হতে প্রক্রিয়া গুলো অনুসরণ করতে পারেন। আমরা আপনাকে আপনার ফলাফল কিভাবে দেখতে হবে তা বলে দিয়েছি ।

Screenshot-2022-02-25-at-9-08-10-AM

আপনার যদি একটি স্মার্টফোন অথবা কম্পিউটার থাকে যা ইন্টারনেটের সাথে যুক্ত তাহলে আপনি খুব সহজে এখনো পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ দেখে নিতে পারবেন।

অনলাইনের মাধ্যমে পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২

  • শুরুতে, আপনাকে ভর্তির অফিসিয়াল ওয়েবসাইট- http://govt.btebadmission.gov.bd/result.aspx-এ যেতে হবে।
  • তারপর, অফিসিয়াল ওয়েব পেজ আপনার সামনে আসবে।
  • বাম কর্নার কী-তে ক্লিক করুন যেখানে আপনি ডিপ্লোমা ভর্তির ফলাফল দেখতে পাবেন।
  • আপনার এসএসসি রোল নম্বর, বোর্ডের নাম এবং পরীক্ষার বছর রাখুন।
  • এটা দাখিল করো.
  • আপনি যদি কোনো ডিপ্লোমা ইনস্টিটিউট পান, আপনি আপনার প্রোফাইলে যান এবং একটি বিজ্ঞপ্তি পাবেন।

Polytechnic-Diploma-Admission-Result-780x470

এসএমএসের মাধ্যমে পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২

এসকল শিক্ষার্থীরা কোন রকম সমস্যা ছাড়াই ফল খেতে পছন্দ করেন তাদের প্রধান পছন্দ এসএমএসের মাধ্যমে ফলাফল পাওয়া। পলিটেকনিক ভর্তি ফলাফল ও এসএমএসের মাধ্যমে পাওয়া যাবে। আপনাকে এই অংশে বলব কিভাবে পলিটেকনিক ভর্তি ফলাফল আপনি এসএমএস এর মাধ্যমে চেক করতে পারবেন। যেসকল শিক্ষার্থীরা পলিটেকনিক ভর্তির জন্য আবেদন করেছিলেন তারা যে কলেজে অথবা যে প্রতিষ্ঠানে পলিটেকনিক ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন সে কলেজ কর্তৃপক্ষ শিক্ষার্থীর ফোনে খুদে বার্তা পাঠিয়ে দিবে। তাই এসএমএসের মাধ্যমে পলিটেকনিক ভর্তি ফলাফল নিয়ে কোন দুশ্চিন্তার প্রয়োজন নেই।

 

এসকল শিক্ষার্থীরা পলিটেকনিক ভর্তির আবেদন করার পরে পলিটেকনিক ভর্তি ফলাফলে বিভিন্ন প্রতিষ্ঠানে ভর্তির জন্য নির্বাচিত হয়েছেন তাদের অভিনন্দন। শিক্ষার্থীরা প্রথম ধাপে পলিটেকনিক ভর্তি ফলাফলে কোন কলেজে ভর্তির জন্য নির্বাচিত হননি তারা হতাশ না হয়ে দ্বিতীয় ধাপে আবার আবেদন করতে পারবেন। আশা করছি দ্বিতীয় ধাপে আপনি আপনার পছন্দের প্রতিষ্ঠানে ভর্তির জন্য নির্বাচিত হবেন।সকল শিক্ষার্থীদের জন্য রইল শুভকামনা এবং আমাদের এই নিবন্ধটি পড়ার জন্য এবং আমাদের সাথে থাকার জন্য আপনাকে জানাই অসংখ্য ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button