Admission ResultCollege Admission

পলিটেকনিক ভর্তি ৩য় মেধা তালিকা রেজাল্ট ২০২২

কারিগরি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে আজকে। আজ বাংলাদেশ কারিগরি ভর্তি বিষয়ক অফিশিয়াল ওয়েবসাইট পলিটেকনিক ভর্তি ফলাফল

কারিগরি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে আজকে। আজ বাংলাদেশ কারিগরি ভর্তি বিষয়ক অফিশিয়াল ওয়েবসাইট পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ এর তৃতীয় মেধা তালিকা প্রকাশিত হয়েছে। আপনি যদি একজন কারিগরি ভর্তি প্রার্থী হয়ে থাকেন তবে আজকের ফলাফল আপনার জন্য। আপনি এখান থেকে পলিটেকনিক ভর্তি ফলাফল এর তৃতীয় মেধাতালিকা পেয়ে যাবেন।

পলিটেকনিক ভর্তি রেজাল্ট ২০২২ [ ৩য় মেরিট]

পলিটেকনিক ভর্তি রেজাল্ট ২০২২ কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে প্রকাশিত হয়েছে। পলিটেকনিক ভর্তি পরীক্ষার ফলাফল কয়েকটি মেধাতালিকা দ্বারা প্রকাশিত হবে। আজকে তার তৃতীয় মেধা তালিকা প্রকাশিত হয়েছে।যে সকল পরীক্ষার্থীর অনলাইনের মাধ্যমে পলিটেকনিকে ভর্তির আবেদন করেছিলেন তারা আজ অনেক আকাঙ্ক্ষিত ফলাফল পেতে যাচ্ছেন। আমাদের নিবন্ধটি সম্পূর্ণ পড়ুন এবং আপনি আপনার কাঙ্খিত ফলাফল পেয়ে যাবেন এখান থেকে।

পলিটেকনিক ভর্তি রেজাল্ট ২০২২ ৩য় মেরিট

আপনি যদি পলিটেকনিক ভর্তির ফলাফল খুঁজে থাকেন এবং এখন পর্যন্ত সেটি না পেয়ে থাকেন তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা আপনাদের জানাব কিভাবে রোল নাম্বারের মাধ্যমে পলিটেকনিক ভর্তি রেজাল্ট বের করতে হয় তার পদ্ধতি। এছাড়াও আপনি আমাদের ওয়েবসাইট থেকে পলিটেকনিক এর সকল ফলাফলের তথ্য পাবেন।

ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০২২

কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে ডিপ্লোমা ভর্তি পরীক্ষার ফলাফল ২০২২ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। আজকে ডিপ্লোমা ভর্তির তৃতীয় মেধা তালিকা প্রকাশিত হয়েছে। নিচে কিভাবে আপনি আপনার ডিপ্লোমা ভর্তি রেজাল্ট দেখবেন তা বিস্তারিত দেওয়া আছে। আপনি সতর্কতার সাথে সম্পূর্ন পোস্ট পড়ুন এবং আপনার ফলাফল পেয়ে যান।

অনলাইনে পলিটেকনিক ভর্তি রেজাল্ট চেক করার নিয়ম

পলিটেকনিক ভর্তি রেজাল্ট ২০২২ তাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।আপনি নিচের লিঙ্কে ক্লিক করে সরাসরি পলিটেকনিক ভর্তি রেজাল্ট এর নিজস্ব ওয়েবসাইটে প্রবেশ করতে পারবেন এবং আপনার ফলাফল পেয়ে যাবেন। সেখানে আপনার রোল নাম্বার বোর্ড নাম্বার এবং পরীক্ষার সালের নাম্বার দিয়ে আপনি আপনার ফলাফল পেয়ে যাবেন। নিচে বিস্তারিতভাবে এর বর্ণনা করা আছে আপনি সেখানে খুব সতর্কতার সাথে বিষয়গুলো বুঝে আপনার ফলাফল দেখতে পাবেন।

পলিটেকনিক ভর্তি তৃতীয় মেধা তালিকার ফলাফল

পলিটেকনিক ভর্তির আবেদন প্রক্রিয়া শুরু হয়েছিল ২০২২ সালের ০৪ জানুয়ারি থেকে।এরপর ২৭ জানুয়ারি প্রথম মেধা তালিকা প্রকাশ করা হয়েছে। এবং আজ দ্বিতীয় মেধা তালিকা প্রকাশিত হয়েছে। আপনি এখান থেকে আপনার পলিটেকনিক ভর্তির তৃতীয় মেধা তালিকার ফলাফল দেখে নিন।

ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ২০২২ প্রকাশিত  হয়েছে ।বাংলাদেশ পলিটেকনিক শিক্ষা বোর্ডের পলিটেকনিক ভর্তি রেজাল্ট অফিসিয়াল ওয়েবসাইট btebadmission.gov.bd. এ ঘোষনা করা হয়েছে।সরকারি ও বেসরকারি পলিটেকনিক ভর্তির ১ম মেধাতালিকা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর ডিপ্লোমা ভর্তি রেজাল্ট ওয়েবসাইট btebadmission.gov.bd এবং bteb.gov.bd তে প্রকাশ করা হয়েছে।

[button color=”primary” size=”big” link=”https://eduinfobd.com/polyrechnic-admission-result-2022-bangla-new/” icon=”” target=”false” nofollow=”false”]Check Result[/button]

 পলিটেকনিক ভর্তি ৩য় মেধাতালিকা ২০২২

পলিটেকনিক ভর্তির ৩য় মেধা তালিকা ২০২২ প্রকাশিত হয়েছে। যেহেতু পলিটেকনিক ভর্তির ফলাফল ২০২২ কয়েকটি ধাপে প্রকাশিত হবে তাই শিক্ষার্থীদের জন্য এবার প্রকাশিত হলো পলিটেকনিক ভর্তি ফলাফল ৩য় মেধা তালিকা। যে সকল শিক্ষার্থীরা পলিটেকনিক ভর্তির জন্য আবেদন করেছিলেন তারা পলিটেকনিক ভর্তি রেজাল্ট এর অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে অথবা আমাদের এই ওয়েবসাইটের মাধ্যমে পলিটেকনিক ভর্তি ৩য় মেধা তালিকা ২০২২ চেক করতে পারবেন। পলিটেকনিক ভর্তি ৩য় মেধা তালিকা দেখতে নিচের পদ্ধতিগুলো অনুসরণ করুন। ৩য় মেধা তালিকার হওয়ার পর শিক্ষার্থীদের করণীয় নিয়ে আমাদের বিস্তারিত আলোচনা রয়েছে। আপনি চাইলে পলিটেকনিক ভর্তি ৩য় মেধা তালিকা দেখার সাথে সাথে পলিটেকনিক ভর্তি বিজ্ঞপ্তি দেখতে পারেন।

Screenshot-2022-02-25-at-8-44-22-AM

[button color=”primary” size=”big” link=”https://eduinfobd.com/polyrechnic-admission-result-2022-bangla-new/” icon=”” target=”false” nofollow=”false”]Check Result[/button]

পলিটেকনিক ভর্তি রেজাল্ট ২০২২ এর গুরুত্বপূর্ণ তথ্যাবলী
মেধা তালিকার ফলাফল প্রকাশ (SMS এর মাধ্যমে ও ওয়েবসাইটে):

মূল মেধাতালিকা হতে ভর্তি নিশ্চায়ন ফি:

পলিটেকনিক ১ম অপেক্ষমান তালিকার ফলাফল প্রকাশঃ

১ম অপেক্ষমান তালিকা হতে ভর্তির নিশ্চায়ন ফিঃ

পলিটেকনিক ২য় অপেক্ষমাণ তালিকা প্রকাশঃ

২য় অপেক্ষমান তালিকা হতে ভর্তির নিশ্চায়ন ফিঃ

Screenshot-2022-02-25-at-9-08-10-AM
পলিটেকনিক ভর্তি রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

পলিটেকনিক ভর্তি ফলাফল ২০২২ দেখতে পারবেন অনলাইনের মাধ্যমে ।  নিচের স্টেপগুলো অনুসরণ করে খুব সহজেই অনলাইনের মাধ্যমে পলিটেকনিক ভর্তি ফলাফল দেখে নিতে পারবেন।

  • প্রথমে পলিটেকনিক ডিপ্লোমা ভর্তি ফলাফল ওয়েবসাইট btebadmission.gov.bd এ প্রবেশ করতে হবে।
  • এখন BETB ভর্তি লিংক এর উপর ক্লিক করতে হবে।
  • “Roll” বক্সে তোমার রোল নাম্বার টাইপ করতে হবে।
  • এখন তুমি যে বছর ভর্তি পরীক্ষা দিয়েছে সেটা সিল্কেট করতে হবে অর্থাৎ ২০২০২
  • এখন তোমার বোর্ডের নাম সিল্কেট করতে হবে ।
  • সবশেষ তোমাকে সিকিউরিটি কোড সাবমিট করতে হবে ও log-in button বাটনে চাপ দিতে হবে।

[button color=”primary” size=”big” link=”https://eduinfobd.com/polyrechnic-admission-result-2022-bangla-new/” icon=”” target=”false” nofollow=”false”]Check Result[/button]

Polytechnic-Diploma-Admission-Result-780x470

[junkie-button url=”https://www.facebook.com/groups/866204037577486″ style=”blue” size=”small” type=”round” target=”_self”] Join Group [/junkie-button]

Leave a Reply

Your email address will not be published.

Back to top button