Result'sSSC

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০২২ [প্রকাশিত]। সবাই পাবে সু-সংবাদ

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২ আমাদের আজকের পোস্টে প্রকাশিত হয়েছে। এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২ শুধুমাত্র তাদের জন্য যারা এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ২০২২-এর জন্য আবেদন করেছেন। যারা এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ২০২২-এর জন্য আবেদন করেছেন তারা আশানুরূপ এসএসসি পরীক্ষা ২০২২-এর ফলাফল পাননি।

অনেক শিক্ষার্থী ভালো পরীক্ষা দিয়েও ভালো ফল করতে পারেনি। তারা বইটির পুনঃমূল্যায়নের জন্য এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ২০২২-এর জন্য আবেদন করেছিল। SSC বোর্ড চ্যালেঞ্জ ২০২২  যে ছাত্রছাত্রীরা SSC বোর্ড চ্যালেঞ্জ ২০২২-এর জন্য আবেদন করেছে তাদের বই পুনঃমূল্যায়ন করে প্রকাশিত হয়েছে। আপনি আমাদের ওয়েবসাইট eduinfobd.com থেকে আপনার SSC বোর্ড চ্যালেঞ্জের ফলাফল ২০২২ পেতে পারেন। এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২ পেতে আমাদের সম্পূর্ণ পোস্ট পড়ুন।

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২

দীর্ঘ প্রতীক্ষার পর ১৪ নভেম্বর ২০২২ তারিখে এসএসসি পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হয়। প্রায় দুই বছর পর পাবলিক পরীক্ষায় অংশ নেয় শিক্ষার্থীরা। এবার তিনটি বিষয়ে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এসএসসি পরীক্ষার ফলাফল ২০২২ জেএসসি পরীক্ষার ফলাফলের উপর ভিত্তি করে করা হয়েছে।

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০২২

জেএসসি পরীক্ষায় ভালো ফলাফলকারী পরীক্ষার্থীরা ২০২২ সালের এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল করেছে। কিন্তু যারা জেএসসি পরীক্ষায় ভালো ফলাফল করতে পারেনি তাদেরও দেখা গেছে এসএসসি পরীক্ষায় তাদের পরীক্ষার ফলাফল আশানুরূপ হয়নি। অনেকেই ভালো পরীক্ষা দিয়েও প্রত্যাশিত পরীক্ষার ফলাফল পাননি। যে সকল প্রার্থীরা ভালো পরীক্ষা দিয়েও প্রত্যাশিত ফলাফল পাননি তারা পরীক্ষার ফলাফল পাওয়ার পরদিন থেকে এসএসসি বোর্ড চ্যালেঞ্জ 2022-এর জন্য আবেদন করেছেন। এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২ থেকে আপনার পরীক্ষার ফলাফলে কোন পরিবর্তন হয়েছে কিনা তা আজ আপনি জানতে পারবেন।

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ২০২২-এর জন্য কীভাবে আবেদন করবেন

  • ২০২২ বোর্ড চ্যালেঞ্জ করার জন্য আপনার একটি টেলিটক প্রিপেইড সংযোগ থাকতে হবে।
  • মেসেজ অপশনে গিয়ে RSC <SPACE> The First Three Letters of Education Board <SPACE> Candidate Roll Number <SPACE> Subject Code লিখে ১৬২২২ নম্বরে পাঠান। [প্রতি টাকা হারে ফি। প্রতিটি বিষয় বা পত্রের জন্য 125 প্রযোজ্য হবে।]
    ফিরতি এসএমএসে একটি পিন নম্বর দেওয়া হবে যাতে আবেদন ফি বাবদ কত টাকা কাটা হবে।
    আপনি যদি আবেদনে সম্মত হন, তাহলে মেসেজ অপশনে যান এবং RSC <SPACE> YES <SPACE> PIN NUMBER <SPACE> CONTACT NUMBER পাঠান 16222 নম্বরে
    আপনি একই এসএমএসের মাধ্যমে একাধিক বিষয়ের জন্য আবেদন করতে পারেন। এসএমএসে একাধিক বিষয়ের জন্য আবেদন করার জন্য, আপনাকে পর্যায়ক্রমে একটি কমা (,) দিয়ে SUBJECT CODE লিখতে হবে।

উদাহরণ:

১ম এসএমএস

RSC DHA 12345678 136  পাঠান 16222 নম্বরে

২য় এসএমএস

RSC YES 12345  পাঠান 16222 নম্বরে

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ২০২২ তারিখ

বোর্ড চ্যালেঞ্জের আবেদন শুরুর তারিখ: ৩১ শে ডিসেম্বর ২০২১

বোর্ড চ্যালেঞ্জের আবেদনের শেষ তারিখ: ৬ জানুয়ারি ২০২২

বোর্ড চ্যালেঞ্জের ফলাফল প্রকাশের তারিখ: ২১ জানুয়ারী ২০২২

এসএসসি বোর্ড চ্যালেঞ্জের জন্য আবেদনের ফি:  125/- টাকা (প্রতি বিষয়\পেপার)

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে

এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২ মূলত বইটির পুনঃমূল্যায়ন করার পরে শিক্ষা বোর্ড দ্বারা প্রকাশিত হয়েছিল। আপনি যদি মনে করেন যে বইটির পুনঃমূল্যায়ন মানে আপনার বইটি একজন শিক্ষক দ্বারা পুনরায় দেখানো হয়েছে এবং যদি পুনঃসংখ্যার চেয়ে নম্বর কম হয় তবে এটি নিরীক্ষকের কাছে পাঠানো হয়েছে এবং ফলাফলটি তার সাথে রয়েছে তবে আপনি ভুল। এসএসসি বোর্ড চ্যালেঞ্জ রেজাল্ট ২০২২-এর জন্য যারা বোর্ডকে চ্যালেঞ্জ করেছিল তাদের বই পুনঃমূল্যায়ন করা হয়েছে। কোন শিক্ষক দ্বারা কোন মূল্যায়ন করা হবে না.

শিক্ষক শুধুমাত্র অ্যাকাউন্ট নম্বরটি পুনরায় যোগ করবেন এবং ভুল হলে তা সংশোধন করবেন, তিনি নম্বর শীটের সাথে আপনার অ্যাকাউন্ট নম্বরটি সঠিক কিনা তাও পরীক্ষা করবেন। তারপর সব ঠিকঠাক থাকলে সে ইন্সপেক্টরের হাতে নম্বর শীট হস্তান্তর করবে। পরিদর্শক নম্বর শীট বোর্ডে ফেরত পাঠাবেন। যদি শিক্ষা বোর্ডকে নম্বর শীট সংশোধন করতে হয় তবে এটি সংশোধন করবে এবং পরে এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ফলাফল ২০২২ প্রকাশ করবে।

এসএসসি বোর্ড  চ্যালেঞ্জ ফলাফল ২০২২ পিডিএফ ডাউনলোড করুন

অনেক শিক্ষার্থীর এসএসসি পরীক্ষা ২০২২ ফলাফল আশানুরূপ হয়নি। তারা হয়তো ভালো করেছে কিন্তু বই মূল্যায়নে ত্রুটির কারণে তাদের ফলাফল আশানুরূপ হয়নি এবং তাদের জিপিএ কমে গেছে।

সেক্ষেত্রে তারা এসএসসি বোর্ড চ্যালেঞ্জ ২০২২-এর জন্য আবেদন করেছে। আজ আমাদের ওয়েবসাইটে এসএসসি বোর্ড চ্যালেঞ্জের ফলাফল ২০২২ প্রকাশিত হয়েছে। আপনার ফলাফল পরিবর্তিত হয়েছে কিনা এবং আপনি আশানুরূপ ফলাফল পান কিনা তা দেখতে আমাদের ওয়েবসাইটের সমস্ত পোস্ট দেখুন। আশা করি আপনার ফলাফল আশানুরূপ হয়েছে।

Muntasir Mamun

Entering the blogging world as a hobby. Writing gives me pleasure. I’m human, I have weaknesses, I make mistakes and I experience sadness; But I learn from all these things to make me a better person.Always keep a smile on your face😊.

Leave a Reply

Your email address will not be published.

Back to top button