Result'sSSC

এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত/ এখানে ফলাফল দেখুন।

এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত। এখানে ফলাফল দেখুন। ফলাফল সংক্রান্ত যেকোনো তথ্য পেতে আমাদের ওয়েব সাইটে আসুন।

এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত। এখানে ফলাফল দেখুন। ফলাফল সংক্রান্ত যেকোনো তথ্য পেতে আমাদের ওয়েব সাইটে আসুন।

এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত। এখানে ফলাফল দেখুন।

সুপ্রিয় শিক্ষার্থী বন্ধুরা, তোমরা ইতোপূর্বে জেনেছ যে। এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ ঘোষণা করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয় হতে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয় যে। নভেম্বর মাসের শেষ সপ্তাহে এবারের এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে। এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত 

ইতোপূর্বে এসএসসি পরীক্ষার ফলাফলের সকল কার্যক্রম সম্পন্ন হয়েছে। শিক্ষা মন্ত্রণালয় হতে সকল কার্যক্রম সম্পন্ন করার পরে। এসএসসি ২০২২ পরীক্ষার রেজাল্ট প্রকাশিত  রেজাল্ট সিট মাননীয় প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করা হবে। মাননীয় প্রধানমন্ত্রী একটি নির্দিষ্ট সময়ে সর্বসাধারণের কাছে এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশ করবেন।

    Tap To Get Result    

মাননীয় প্রধানমন্ত্রী ফলাফল হাতে পাওয়ার পরবর্তী মুহূর্তে হতেই এবং প্রধানমন্ত্রী ঘোষণার পরবর্তী মুহূর্তেই। সারাদেশের সকল বোর্ডে তথা সকল কেন্দ্রে এসএসসি পরীক্ষার ফলাফল পৌঁছে দেওয়া হবে।

এসএসসি ২০২২ পরীক্ষার ফলাফল পিডিএফ

আমরা এবারে আমাদের ওয়েবসাইটে এসএসসি পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে সকলের জন্য উন্মুক্ত করছি। যে কেউ চাইলেই যে কোন মুহূর্তে আমাদের ওয়েবসাইট হতে এসএসসি পরীক্ষার ফলাফল পিডিএফ ফাইলটি। ডাউনলোড করে তার নিজের মোবাইল ফোন অথবা ডেক্সটপ কম্পিউটারে সংরক্ষণ করতে পারবেন।

এসএসসি সংক্রান্ত কিছু তথ্য

        পরীক্ষা শুরু তারিখ:                                                                                       ১৫ সেপ্টেম্বর ২০২২
      পরীক্ষা শেষের তারিখ:                                                                                       ১ অক্টোবর ২০২২
     ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ                                                                        ৩০ নভেম্বর ২০২২

আর তাই সকলের উদ্দেশ্যে এটাই বলতে চাই যে, আপনারা চাইলে যে কোন মুহূর্তে এসএসসি পরীক্ষা ফলাফল। পিডিএফ আকারে ডাউনলোড করতে চাইলে আমাদের ওয়েবসাইটে আসুন। আপনারা আমাদের ওয়েবসাইট হতেই আপনাদের কাঙ্ক্ষিত ফলাফলটি ডাউনলোড করে আপনার মোবাইল ফোন অথবা কম্পিউটারের সংরক্ষণ করতে পারবেন।

এসএসসি ২০২২ পরীক্ষার ফলাফল পাবার উপায়

ইতোপূর্বে আমরা আপনাদের দেখিয়েছি কিভাবে এসএমএসের মাধ্যমে এসএসসি পরীক্ষার ফলাফল পাবেন। এবং আমরা এও দেখিয়েছি কিভাবে আপনি আপনার স্মার্টফোন অথবা কম্পিউটারের মাধ্যমে এসএসসি পরীক্ষার ফলাফল পেতে পারেন। এছাড়াও যে কোন বিষয়ে যদি আপনি কিছু জানতে চান।

তবে যে কোন মুহূর্তে আমাদের ওয়েব সাইটে ভিজিট করে। আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। আপনি কি চাচ্ছেন, আপনাদের সকল চাওয়া আমাদের কাছে অতি মূল্যবান। আপনার চাওয়ার পরে বেজ করেই আমরা নতুন নতুন সকল নিয়ম আপনাদের সামনে নিয়ে আসতে সক্ষম হব।

শেষ অংশে সকলের উদ্দেশ্যে সেটাই বলতে চাই যে। আপনারা চাইলেই যে কোন মুহূর্তে আমাদের ওয়েবসাইট হতে এসএসসি পরীক্ষার ফলাফল। দেখতে হলে নিয়মিত আমাদের ওয়েবসাইটের সকল প্রবন্ধগুলো শুরু থেকে শেষ পর্যন্ত পড়বেন। আমাদের সকল প্রবন্ধ আপনাদের চাওয়ার পরেই নির্ভর করে আপলোড করা হয়।

Chittagong Board SSC Result 2022 Websites

অথবা প্রবন্ধটির শেষ অংশে কমেন্ট বক্সে কমেন্ট করে আমাদের কাছ থেকে যেকোন তথ্য জেনে নিতে পারেন। আমরা সর্বত্রই আপনাদের প্রয়োজনীয় কথা চিন্তা করে আমাদের সকল কার্যক্রমণ অব্যাহত রেখেছি। 

Rules to check SSC Result 2022 in easy way

অনলাইনের মাধ্যমে এসএসসি ২০২২রেজাল্ট দেখুন

১. প্রথমেই আমাদের নির্দেশিত ওয়েবসাইট http://www.educationboardresults.gov.bd প্রবেশ করুন।
২. পরীক্ষার নাম নির্বাচন করুন যেমন এসএসসি হলে এসএসসি তে যান।
৩. আপনি কোন সালে পরীক্ষা দিছেন তাই নির্বাচন করুন।
৪. আপনার বোর্ডের নাম কি বসান।
৫. আপনার এসএসসি রোল নম্বরটি প্রদান করুন।
৬. এসএসসি রেজিস্ট্রেশন নম্বর পরিবর্তন করুন
এবং তার নিজে দেখতে পারবেন একটি গণিত প্রশ্ন রয়েছে সেটি সমাধান করুন।
৭. সবশেষ জমা দিন অথবা রেজাল্ট দেখুন বাটনটিতে ক্লিক করুন।

মোবাইল এসএমএসের মাধ্যমে কিভাবে এসএসসি পরীক্ষার ফলাফল যেভাবে দেখতে পারেন:

SSC <স্পেস> DHA <স্পেস> ROLL NO পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

উদাহরণ : SSC DHA 708090 Send to 16222.

DAKHIL <স্পেস> MAD <স্পেস> ROLL NO পাঠিয়ে দিন ১৬২২২ নম্বরে।

উদাহরণ : DAKHIL MAD 124356 Send to 16222.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button