টেলিটক ২ জিবি ১৭ টাকা অফার [Activision Code] টেলিটক সিমে মাত্র ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট

টেলিটক ২ জিবি ১৭ টাকা কোড। ২ জিবি ১৭ টাকা টেলিটক। টেলিটক ২ জিবি ১৭ টাকা । ২ জিবি  ১৭  টাকায় কিভাবে নিবো। টেলিটক ২ জিবি অফার ১৭ টাকা। টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার । টেলিটক ১৭ টাকা ২ জিবি অফার।টেলিটক ১৭ টাকায় ২ জিবি সেরা অফার। টেলিটক ১৭ টাকা ২ জিবি বাংলাদেশ।টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট অফার।টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট কোড।টেলিটক ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকেজ।

টেলিটক ২ জিবি ১৭ টাকা

টেলিটক তাদের গ্রাহক দের জন্য একটি দারুন অফার নিয়ে এসেছে। এই অফারটি যারা ইন্টারনেট রেগুলার ব্যাবহার করে তাদের খুবই কাজে আসবে। টেলিটক তাদের গ্রাহক দের জন্য নিয়ে এসেছে মাত্র ১৭ টাকায় ২ জিবি ইন্টারেনেট। অনেকেই জানেন না এই  ইন্টারনেট প্যাকেজটি কিভাবে নিতে হবে।আজকে আমরা আপনাদের এই ইন্তারনেট প্যাকেজটি কিভাবে নিতে হবে তা জানাবো। জিপি ২ জিবি ইন্টারনেটের দাম অনেক বেশি হলেও টেলিটক তাদের কিছু গ্রাহকদের জন্য মাত্র ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট প্রদান করছে যা আপনার অবশ্যই নেওয়া উচিত।

 

টেলিটক ২ জিবি ইন্টারনেট ১৭ টাকা কোড

টেলিটক ২ জিবি ১৭ টাকায় এই অফার টি যাদের ফোনে ম্যাসেজ যাবে শুধু তারা নিতে পারবে । টেলিটক অফার থেকে গ্রাহকের ফোনে একটু ক্ষুদে বার্তা যায় এবং গ্রাহক জানতে পারে যে সে এই অফারটি পেয়েছে কিনা। অনেক সময় আমরা ম্যাসেজ চেক করি না বা আমরা বা পরিবারের অন্যান্য সদস্য রা ম্যাসেজ ডিলিট করে দেয় যার ফলে আমরা টেলিটক অফার থেকে আসা ২ জিবি ১৭ টাকায় নিতে পারি না। তবে আমরা আপনাকে সেই মেসেজের কোড টি প্রদান করেছি যা ডায়াল করে আপনি যদি এই অফারটির জন্য নির্বাচিত হয়ে থাকেন তাহলে এই অফারটি নিতে পারবেন।

টেলিটক ২ জিবি ১৭ টাকায় কেনার জন্য যেহেতু আপনার ফোনে ম্যাসেজ আসতে হবে কারন টেলিটক শুধুমাত্র তাদের স্পেশাল গ্রাহকদের এই অফারটি প্রদান করে।যারা তাদের ফোনে আসা মেসেজ টি ডিলিট করে ফেলেছেন তাদের জন্য আমরা আপনাকে প্রদান করছি সেই মেসেজে থাকা ডায়াল কোড। আপনি এই কোডটি ডায়াল করে দেখতে পারেন আপনার জন্য ১৭ টাকায় ২ জিবি অফার টি প্রযোজ্য আছে কিনা।

টেলিটক ১৭ টাকায় ২ জিবি অফার ও ডায়াল কোড

অফারঃ ২ জিবি

মেয়াদঃ ১৫ দিন

মুল্যঃ ১৭ টাকা

ডায়াল কোডঃ *111*17#

 

শর্তাবলী

  • এই অফারটি শুধুমাত্র যোগ্য গ্রাহকের জন্য।
  • আপনি এটি প্রথমবারের মতো উপভোগ করতে পারেন।
  • সঠিক তারিখের মধ্যে ডায়াল করা অপরিহার্য।
  • প্যাকটির মেয়াদ এক মাস
  • ব্যালেন্স চেকিং কোড হল *121*1*4#
  • গ্রাহক যেকোনো সময় অফারটি বন্ধ করতে পারেন।
  • পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত অফার চলবে।

টেলিটক  ১৭  টাকায় ২ জিবি ইন্টারনেট যদি আপনি পেয়ে থাকেন তাহলে কমেন্ট করবেন। যদি না পেয়ে থাকেন সেটিও কমেন্ট করে জানাবেন। আপনার মেসেজ কোড যদি ভিন্ন হয় তা জানাবেন।

Check Also

জিপি ১ জিবি ৯ টাকা অফার কোড [Activation Code] । ১ জিবি ইন্টারনেট মাত্র ৯ টাকায় কেনার কোড

জিপি ১ জিবি ৯ টাকা কোড। ১ জিবি ৯ টাকা জিপি। গ্রামিনফোন ১ জিবি ৯ …

Leave a Reply

Your email address will not be published.