Result'sSSC

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি ফলাফল ২০২২

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি ফলাফল ২০২২ প্রকাশ করা হয়েছে। যে সকল শিক্ষার্থীরা ফলাফল পেতে ইচ্ছুক তারা আমাদের ওয়েবসাইটে আসুন।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি ফলাফল ২০২২ প্রকাশ করা হয়েছে। যে সকল শিক্ষার্থীরা ফলাফল পেতে ইচ্ছুক তারা আমাদের ওয়েবসাইটে আসুন।

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি ফলাফল ২০২২

২০২২ শিক্ষাবর্ষে যে সকল শিক্ষার্থীরা এবারে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় হয়ে। এবার এসএসসি পরীক্ষা অংশগ্রহণ করেছেন সকল শিক্ষার্থীদের অপেক্ষার প্রহর শেষ হয়েছে। কেননা যে সকল শিক্ষার্থীরা এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি ফলাফল ২০২২

তার প্রত্যেকে ফলাফল পাওয়ার আশায় একটি দীর্ঘ সময় অপেক্ষারত ছিলেন। তাদের অপেক্ষার সময় শেষ হয়েছে। কেননা এবারে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি ফলাফল ২০২২ প্রকাশ করা হচ্ছে। যদি কেউ বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার ফলাফল ২০২২ দেখতে চান। তবে তারা দুটি নিয়মে এসএসসি পরীক্ষা ফলাফল দেখতে পারেন। প্রথমত আপনার হাতে থাকা সাধারণ ফোনের মাধ্যমে আপনি খুব দ্রুত।

   NID Correction Online 2022   

বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এর এসএসসি ফলাফল মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানতে পারবেন। দ্বিতীয়ত আপনার হাতে যদি একটি স্মার্ট ফোন থাকে আর তাতে যদি ইন্টারনেট ব্রাউজিং সক্ষমতা থাকে। তবে মুহূর্তের মধ্যেই আপনি এসএসসি পরীক্ষার ফলাফল ইন্টারনেটের মাধ্যমে জেনে নিতে পারবেন।

এসএমএস এর মাধ্যমে বাউবি এসএসসি রেজাল্ট ২০২২ দেখার নিয়ম

যে সকল শিক্ষার্থীরা এবার বাউবি এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। তারা মোবাইল এসএমএসের মাধ্যমে বাউবি এসএসসি পরীক্ষার রেজাল্ট সহজে দেখে নিতে পারেন। যারা এসএমএস এর মাধ্যমে বাউবি এসএসসি পরীক্ষার রেজাল্ট দেখতে চান।

তাদের জন্য আজকে আমাদের এই প্রবন্ধটি খুবই সাহায্য পূর্ণ হবে বলে আশা করছি। কেননা আপনি আমাদের আজকের এই প্রবন্ধ হতে দেখতে পারবেন। কিভাবে এসএমএস এর মাধ্যমে আপনার এবারের বা অভি এসএসসি পরীক্ষার রেজাল্ট দেখতে পারবেন।

   তো চলুন এবার জেনে নেওয়া যাক, বাউবি এসএসসি পরীক্ষার রেজাল্ট জানতে হলে আপনাকে কি করতে হবে।   

How to Earn Money From Facebook

  • প্রথমেই আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে বড় হাতের অক্ষর সিলেক্ট করে টাইপ করুন BOU
  •  এবখর একটি স্পেস দিয়ে বা ফাকা রেখে আবারো আপনার স্টুডেন্ট আইডি নম্বরটি লিখুন
  • তারপর সেটি পাঠিয়ে দিন ২৭৭৭ নম্বরে
  • তবে আপনার মোবাইল ফোনের সিমটি যদি বাংলালিংক হয়ে থাকে। তবে উক্ত মেসেজটি পাঠাতে হলে আপনাকে ২৭০০ এই নম্বরে পাঠাতে হবে।

এসএমএস এর মাধ্যমে বাউবি এসএসসি রেজাল্ট দেখার নিয়ম

উদাহরণঃ

BOU 19011903039 > send to 2777 (বাংলালিংক ছাড়া যে কোন অপারেটর এর নাম্বার থেকে)

BOU 19114006115 > send to 2700 ( শুধু মাত্র বাংলালিংক অপারেটর এর নাম্বার থেকে)

অনলাইনে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি রেজাল্ট ২০২২ দেখুন 

আপনি যদি যেকোনো মুহূর্তে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার রেজাল্ট অনলাইনে মাধ্যমে দেখতে চান। তবে আজকে আমাদের এই প্রবন্ধটি আপনাকে বিশেষভাবে সাহায্য করবে। অনলাইনের মাধ্যমে যে কেউ আমাদের ওয়েবসাইটে আমাদের eduinfobd.com ওয়েবসাইট হতে।

অনলাইনে মাধ্যমে এসএসসি পরীক্ষার রেজাল্ট দেখতে পারবে। এছাড়াও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট হতে। যে ফলাফলটি প্রকাশ করা হবে। সেই ফলাফলটি আমরা আমাদের ওয়েব সাইটে প্রকাশ করছি। যার জন্য সহজেই আপনি আমাদের এসএসসি পরীক্ষার রেজাল্ট সবারই দেখতে পারবেন।

   Get result now   

এছাড়াও আজকে আমাদের পোস্টে আমরা দেখাবো কিভাবে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট হতে। আপনি আপনার এসএসসি পরীক্ষার রেজাল্ট সহজেই দেখতে পারবেন।

   অনলাইনে এসএসসি পরীক্ষার রেজাল্ট দেখতে হলে যা করণীয়   

  • প্রথমে আপনার মোবাইল ফোনের ইন্টারনেট ব্রাউজিং অ্যাপ টি তে প্রবেশ করুন এরপর www.bou.ac.bd/  এবং www.bou.edu.bd/  এই দুইটির যেকোনো একটি ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • এরপর আপনার স্ক্রিনে দেখানো ফলাফল দেখুন অপশনটিতে প্রবেশ করুন।
  • পরবর্তী স্ক্রিনে দেখানো নির্দেশনা গুলো মেনে আপনার সঠিক তথ্য গুলো প্রবেশ করেন।
  • এবং নিচে থাকা একটি ক্যাপচা পূরণ করুন এবং তার সাথে ফলাফল দেখুন আইকনটিতে ক্লিক করুন।

এভাবেই আপনি খুব সহজেই বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি পরীক্ষার ফলাফল দেখে নিতে পারেন। এছাড়াও যে কোন বিশ্ববিদ্যালয় বা চাকরি ফলাফল পেতে হলে। আমাদের ওয়েবসাইটে আসুন। আমরা আমাদের ওয়েবসাইটে সকল ফলাফল সুচারু হবে সকলের সামনে তুলে ধরি।অনলাইনে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এসএসসি রেজাল্ট দেখুন 

আরো বিস্তারিত তথ্য ও সকল আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি ফলো করুন।

Our official Facebook page

   EDUINFOBD OFFICIAL  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button