CGA অডিটর এডমিট কার্ড ডাউনলোড 2022[Exam Date Published]

CGA এডমিট কার্ড ২০২২ : আজ CGA অডিটর এডমিট কার্ড প্রকাশের ঘোষণা প্রকাশিত হয়েছে www.cga.teletalk.com.bd লিংক থেকে। এবং হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট www.cga.gov.bd লিংক থেকে পরীক্ষার তারিখ এবং এডমিট কার্ড ডাউনলোড করার ঘোষণা দেয়া হয়েছে। আমাদের আজকের নিবন্ধে আমরা CGA অডিটর এডমিট কার্ড ২০২২ সম্পর্কে বিস্তারিত তথ্য জানব। আপনাদের অনেক গুরুত্বের সহকারে জানানো যাচ্ছে যে CGA অডিটর পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হবে ০১ এপ্রিল,২০২২ তারিখে। অর্থাৎ সিজিএ অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড করে আমাদের প্রিন্ট করে নিতে হবে। আপনাদের জানানোর জন্য যে সিজিএ অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড পদ্ধতি কেমন হবে, আমরা আমাদের আজকের এই নিবন্ধটি নিয়ে এসেছি।

CGA অডিটর এডমিট কার্ড ২০২২

সিজিএ অডিটর এডমিট কার্ড ২০২২ : সিজিএ অডিটর পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।আপনাদের মধ্যে যারা হিসাব মহানিয়ন্ত্রক নিয়োগ বিজ্ঞপ্তি অর্থাৎ সিজিএ অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ অনলাইন আবেদন করেছিলেন তাদের জন্যই আমরা অনেক প্রতীক্ষার পর এ নিয়ে এসেছি সুখবর। সিজিএ অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়ে গেছে। যেহেতু পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়ে গেছে তাই পরবর্তী প্রস্তুতি হিসেবে আমাদের প্রথম প্রস্তুতি হবে পরীক্ষার হলে প্রবেশ করার জন্য প্রবেশপত্র ডাউনলোড। অর্থাৎ সিজিএ অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড করে আমাদের প্রিন্ট করে নিতে হবে। আপনাদের জানানোর জন্য যে সিজিএ অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড পদ্ধতি কেমন হবে, আমরা আমাদের আজকের এই নিবন্ধটি নিয়ে এসেছি।

অডিটর এডমিট কার্ড ডাউনলোড ২০২২

অডিটর এডমিট কার্ড ডাউনলোড ২০২২ সম্পর্কিত তথ্য নিয়ে আমরা আমাদের নিবন্ধ প্রকাশ করেছি। অডিটর এডমিট কার্ড ডাউনলোড ২০২২ সম্পর্কিত সকল তথ্য আমাদের কাছে আপনারা পেয়ে যাবেন। যদি এডমিট কার্ড ডাউনলোড এ কোন সমস্যা দেখা দেয় তাহলে আপনারা আমাদের সাহায্য নিতে পারেন। হিসাব মহানিয়ন্ত্রকের অফিশিয়াল ওয়েবসাইট www.cga.gov.bd এবং www.cga.teletalk.com.bd তে অডিটর এডমিট কার্ড ডাউনলোড ২০২২ এর কথা বলা হয়েছে। সিজিএ অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছিল ২৭ ডিসেম্বর, ২০২২ তারিখে এবং আবেদনের সময়সীমা দেওয়া হয়েছিল ১২ জানুয়ারি ,২০২২ থেকে ০২ ফেব্রুয়ারি ,২০২২ তারিখ পর্যন্ত।সর্বশেষ তথ্য অনুযায়ী আমরা জানতে পেরেছি প্রায় ১০ হাজার পরীক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করবে। যেহেতু অনেক প্রতিযোগিতামূলক পরীক্ষা হবে তাই যারা যেন অনলাইনে আবেদন করেছেন তারা অবশ্যই ভালোভাবে প্রস্তুতি নিয়ে ফেলুন।

অডিটর এডমিট কার্ড ২০২২

আপনাদের মধ্যে যারা হিসাব মহানিয়ন্ত্রক নিয়োগ বিজ্ঞপ্তি অর্থাৎ সিজিএ অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ অনলাইন আবেদন করেছিলেন তাদের জন্যই আমরা অনেক প্রতীক্ষার পর এ নিয়ে এসেছি সুখবর। সিজিএ অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়ে গেছে। ০১ এপ্রিল, ২০২২ তারিখে সিজিএ অডিটর নিয়োগ পরীক্ষা ২০২২ অনুষ্ঠিত হবে। তাই যারা অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুযায়ী অনলাইন আবেদন করেছিলেন তারা  অডিটর এডমিট কার্ড ২০২২ তাড়াতাড়ি ডাউনলোড করে নিন। সঠিক পদ্ধতি জেনে যত দ্রুত সম্ভব অডিটর এডমিট কার্ড ২০২২ সংগ্রহ করুন।

অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড

আমাদের এই নিবন্ধে অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড সরাসরি লিংক দেওয়া আছে। আপনি চাইলে এই লিংকে গিয়ে অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড করে নিতে পারেন। অডিটর পরীক্ষা ২০২২ এ তারিখ নির্ধারণ করা হয়েছে। ০১ এপ্রিল ,২০২২ তারিখে অডিটর পরীক্ষার ২০২২ অনুষ্ঠিত হবে। সিজিএ অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছিল ২৭ ডিসেম্বর, ২০২২ তারিখে এবং আবেদনের সময়সীমা দেওয়া হয়েছিল ১২ জানুয়ারি ,২০২২ থেকে ০২ ফেব্রুয়ারি ,২০২২ তারিখ পর্যন্ত।সর্বশেষ তথ্য অনুযায়ী আমরা জানতে পেরেছি প্রায় ১০ হাজার পরীক্ষার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করবে। যেহেতু অনেক প্রতিযোগিতামূলক পরীক্ষা হবে তাই যারা যেন অনলাইনে আবেদন করেছেন তারা অবশ্যই ভালোভাবে প্রস্তুতি নিয়ে ফেলুন।

CGA অডিটর এডমিট কার্ড 2022 ডাউনলোড

সিজিএ অডিটর এডমিট কার্ড ২০২২ ডাউনলোড :

 cga-exam-date

CGA অডিটর এডমিট কার্ড ডাউনলোড 2022 প্রক্রিয়া

সিজিএ অডিটর এডমিট কার্ড ডাউনলোড ২০২২ প্রক্রিয়া :

  • যোগ্য প্রার্থীদের কে মোবাইল ফোন এ এসএমএসের মাধ্যমে প্রবেশ পত্র প্রাপ্তির বিষয়টি জানিয়ে দেওয়া হবে। এছাড়া হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের ওয়েবসাইট www.cga.gov.bd এবং http://CGA.teletalk.com.bd ওয়েবসাইটে যথাসময়ে জানিয়ে দেয়া হবে। অনলাইনে আবেদন পত্রে প্রার্থীর প্রদত্ত মোবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যোগাযোগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা এসএমএস পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্ছনীয়।
  • SMS এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রোল নম্বর, পদের নাম ,ছবি ,পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্রের নাম ইত্যাদি তথা সংবলিত প্রবেশপত্র Download পূর্বক Print করার মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। প্রার্থী প্রবেশপত্র লিখিত পরীক্ষায় অংশগ্রহণের সময়ে এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে ।এডমিট কার্ড ডাউনলোড এর তারিখ পরবর্তীতে SMS এর মাধ্যমে জানানো হবে।
  • শুধুমাত্র টেলিটক প্রিপেইড মোবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত এসএমএস পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User ID  এবং Password পুনরুদ্ধার করতে পারবে
  • User ID  জানা থাকলে: CGA<space>Help<space>User<space>User ID& Send to 16222.
    উদাহরণ: CGA Help User ABCDEF & send to 16222.
  • PIN Number জানা থাকলে: CGA<space>Help<space>PIN<space>PIN Number & send to 16222.
    উদাহরণ: CGA Help PIN 12345678 & send to 16222.

[junkie-button url=”https://eduinfobd.com/cga-junior-auditor-admit-card-download-2022exam-date-published/” style=”red” size=”large” type=”square” target=”_self”] Download Admit [/junkie-button]

শেষ কথা

আমাদের সব সময় চেষ্টা থাকে আমরা যাতে আপনাদের কাঙ্খিত তথ্যগুলো আপনাদের কাছে পৌঁছে দিতে পারি। সেই চেষ্টার প্রতিফলনই আপনারা আমাদের ওয়েবসাইটে নিবন্ধ আকারে দেখতে পান। আমরা আপনাদের জন্য চাকরি বিষয়ক ও শিক্ষা বিষয়ক নিবন্ধ বেশি প্রকাশ করে থাকি। এছাড়াও আমাদের ওয়েবসাইটের দৈনন্দিন জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলো নিয়েও আপনি বিস্তারিত তথ্য সহ নিবন্ধ দেখতে পাবেন। যদি আপনার কোন সমস্যা থেকে থাকে অথবা কোন তথ্যের প্রয়োজন হয় তাহলে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। আমরা যত দ্রুত সম্ভব আপনার সমস্যার সমাধানের এবং আপনার কাংখিত তথ্য দিয়ে আপনাকে সাহায্য করার চেষ্টা করব। ধন্যবাদ।

Check Also

Primary Teacher Result 2022 3rd Phase

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ৩য় ধাপ New Update 2022

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল ২০২২ ৩য় ধাপ প্রকাশিত হয়েছে। প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ডিপিই এর অফিসিয়াল …

Leave a Reply

Your email address will not be published.