জিপি ১ জিবি ৯ টাকা অফার কোড [Activation Code] । ১ জিবি ইন্টারনেট মাত্র ৯ টাকায় কেনার কোড

জিপি ১ জিবি ৯ টাকা কোড। ১ জিবি ৯ টাকা জিপি। গ্রামিনফোন ১ জিবি ৯ টাকা । ১ জিবি  ৯ টাকায় কিভাবে নিবো। জিপি ১ জিবি অফার ৯ টাকা। জিপি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার । জিপি ৯ টাকা ১ জিবি অফার।জিবি ৯ টাকায় ১ জিবি সেরা অফার। জিপি ৯ টাকা ১ জিবি বাংলাদেশ।জিপি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট অফার।জিপি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট কোড।জিপি ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্যাকেজ।

জিপি ১ জিবি ৯ টাকা

গ্রামিনফোন তাদের গ্রাহক দের জন্য একটি দারুন অফার নিয়ে এসেছে। এই অফারটি যারা ইন্টারনেট রেগুলার ব্যাবহার করে তাদের খুবই কাজে আসবে। জিপি তাদের গ্রাহক দের জন্য নিয়ে এসেছে মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারেনেট। অনেকেই জানেন না এই  ইন্টারনেট প্যাকেজটি কিভাবে নিতে হবে।আজকে আমরা আপনাদের এই ইন্তারনেট প্যাকেজটি কিভাবে নিতে হবে তা জানাবো। জিপি ১ জিবি ইন্টারনেটের দাম অনেক বেশি হলেও গ্রামিনফোন তাদের কিছু গ্রাহকদের জন্য মাত্র ৯ টাকায় ১ জিবি ইন্টারনেট প্রদান করছে যা আপনার অবশ্যই নেওয়া উচিত।

 

গ্রামীনফোন ১ জিবি ইন্টারনেট ৯ টাকা কোড

জিপি ১ জিবি ৯ টাকায় এই অফার টি যাদের ফোনে ম্যাসেজ যাবে শুধু তারা নিতে পারবে । জিপি অফার থেকে গ্রাহকের ফোনে একটু ক্ষুদে বার্তা যায় এবং গ্রাহক জানতে পারে যে সে এই অফারটি পেয়েছে কিনা। অনেক সময় আমরা ম্যাসেজ চেক করি না বা আমরা বা পরিবারের অন্যান্য সদস্য রা ম্যাসেজ ডিলিট করে দেয় যার ফলে আমরা জিপি অফার থেকে আসা ১ জিবি ৯ টাকায় নিতে পারি না। তবে আমরা আপনাকে সেই মেসেজের কোড টি প্রদান করেছি যা ডায়াল করে আপনি যদি এই অফারটির জন্য নির্বাচিত হয়ে থাকেন তাহলে এই অফারটি নিতে পারবেন।

জিপি ১ জিবি ৯ টাকায় কেনার জন্য যেহেতু আপনার ফোনে ম্যাসেজ আসতে হবে কারন জিপি শুধুমাত্র তাদের স্পেশাল গ্রাহকদের এই অফারটি প্রদান করে।যারা তাদের ফোনে আসা মেসেজ টি ডিলিট করে ফেলেছেন তাদের জন্য আমরা আপনাকে প্রদান করছি সেই মেসেজে থাকা ডায়াল কোড। আপনি এই কোডটি ডায়াল করে দেখতে পারেন আপনার জন্য ৯ টাকায় ১ জিবি অফার টি প্রযোজ্য আছে কিনা।

জিপি ৯ টাকায় ১ জিবি অফার ও ডায়াল কোড

অফারঃ ১ জিবি

মেয়াদঃ ৭ দিন

মুল্যঃ ৯ টাকা

ডায়াল কোডঃ *121*5085# অথবা *5020*2217#

 

৯ টাকায় ১ জিবি ইন্টারনেট যদি আপনি পেয়ে থাকেন তাহলে কমেন্ট করবেন। যদি না পেয়ে থাকেন সেটিও কমেন্ট করে জানাবেন। আপনার মেসেজ কোড যদি ভিন্ন হয় তা জানাবেন।

Check Also

GP Minute Offer 2022 । Grameenphone Minute Pack 2022

GP provides excellent quality service to their customers. The amount of call drop in their …

Leave a Reply

Your email address will not be published.