জিপি এসএমএস কেনার কোড ২০২২ । জিপি এসএমএস অফার ২০২২

গ্রামীণফোন  এসএমএস প্যাক ২০২২ :- আমরা আমাদের জীবনে একে অন্যের সাথে যোগাযোগ করার জন্য বিভিন্ন ধরনের মাধ্যম ব্যবহার করি । আর তার মধ্যে একটি মাধ্যম হচ্ছে এসএমএস। আমরা আমাদের সিমে এসএমএস কিনে একজন আরেকজনের সাথে এসএমএসের মাধ্যমে কথা বলি। আমাদের যাদের গ্রামীণ সিম রয়েছে তারা অনেকেই আমাদের কাছে গ্রামীণফোন এসএমএস অফার সম্পর্কে জানতে চেয়েছেন ।‌ আর সেজন্য আমরা আজকে আপনাদের মাঝে এই পোস্ট নিয়ে হাজির হলাম ।

জিপি এসএমএস কোড

বর্তমান মোবাইল ফোনের যুগে এসএমএস একটি অতীব গুরুত্বপূর্ণ বিষয়। কথা বলার পাশাপাশি আমাদের সবসময় প্রয়োজন পড়ে সংবাদ আদান-প্রদানের জন্য এসএমএস ।

জিপি সিমে SMS কেনার নিয়ম

অনেক সময় জরুরি কাজের জন্য আমরা ফোন করতে বা ফোন রিসিভ করতে পারি না, তখন আমাদের বাধ্য হয়ে এসএমএস দেওয়া-নেওয়া করতে হয়। আবার বিভিন্ন উৎসব বা দিবস উপলক্ষে আমরা একে অ্ন্যকে শুভেচ্ছা বার্তা জানাতে, আমাদের অনেক অনেক এসএমএস এর প্রয়োজন হয়। স্বল্প খরচে বেশি এসএমএস পেতে আমরা আপনাদের কে সহযোগিতা করার জন্য এই পোস্ট এর ব্যবস্থা করেছি। কিন্তু এসএমএস কেনার সহজ ও সুবিধাজনক নিয়ম না জানা থাকলে, আমাদের অতিরিক্ত খরচ হয়ে থাকে।

জিপি SMS কোড

গ্রাহকের খরচ সাশ্রয় করার লক্ষ্যে গ্রামীণফোন ২০২২ সালে এসএমএসের দারুন দারুন সাশ্রয়ী প্যাকেজ নিয়ে এসেছে। গ্রামীণফোন ২০২২ সালের এসএমএস প্যাক এর দাম আপডেট করেছেন। আমাদের এই  প্রবন্ধ  আপনাকে সহজেই জিপি এসএমএস সম্পর্কে ওয়াকিবহাল করতে পারবে। এখান থেকে আপনি কম দামে এবং কম পরিশ্রমের মাধ্যমে জিপি এসএমএস প্যাক ২০২২ কেনা সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন। যে তথ্যগুলো জানা না থাকলে একজন ভিজিটর এসএমএস বান্ডেল, এসএমএস প্যাক কেনার সঠিক পথ খুঁজে পায়না। আপনি যদি জিপি ব্যবহারকারী হয়ে থাকেন তবে অতি সহজে কম মূল্যে এসএমএস প্যাক কেনার জন্য এই প্রবন্ধ টি সর্বদা ভিজিট করতে পারেন।

জিপি এসএমএস প্যাক ২০২২(কোড সহ)

নিচে দেওয়া এসএমএস প্যাক গুলো থেকে যে কোন একটি প্যাক নির্বাচন করে  কোডের মাধ্যমে  আপনি  তা ব্যবহার করতে পারবেন। বর্তমানে অনেকেই এসএমএসের মাধ্যমে সংযোগ স্থাপন করায় সন্তুষ্টি  বোধ করে। আপনি চাইলে দীর্ঘমেয়াদী প্যাকেজ থেকে শুরু করে স্বল্পমেয়াদী প্যাকেজ কম দামে ক্রয় করতে পারবেন। সুতরাং নিচে দেওয়া সিস্টেমগুলো বা ইউএসএসডি কোড ডায়াল করে পছন্দমত এসএমএস প্যাকেজ কিনতে পারবেন।

প্যাকেজ  মোট দাম USSD কোড   মেয়াদ
25 এসএমএস  4টাকা *121*1015*2# 3 দিন
100 এসএমএস  5টাকা *111*10*06 # 3 দিন
100 এসএমএস টাকা 7 * 121*1015*1#  4 দিন
200 এসএমএস টাকা 11 ফ্লেক্সি প্ল্যান ক্লিক করুন 30 দিন
500 এসএমএস টাকা 19 ফ্লেক্সি প্ল্যান ক্লিক করুন

জিপি ৫০০ এসএমএস কোড
গ্রামীণফোন এসএমএস কেনার কোড
২ টাকায় ২৫ এসএমএস
৩ টাকায় ১০০ sms
জিপি ৫ টাকায় ২০০ এসএমএস
গ্রামীন ফ্রি sms
এস এম এস কেনার কোড নাম্বার

Check Also

লোকাল এসইও কি? কিভাবে লোকাল এসইও শিখবেন?

লোকাল এসইও কি? বর্তমানে লোকাল এসইও কেন গুরুত্বপূর্ণ এবং কিভাবে লোকাল এসইও শিখবেন? সার্চ ইঞ্জিনে …

Leave a Reply

Your email address will not be published.