Offer

জিপি সকল সার্ভিস বন্ধ কোড ২০২২ । টাকা কেটে নেওয়ার সকল সার্ভিস বন্ধ করুন

মাঝে মাঝে আমাদের মোবাইল সিম থেকে হঠাৎ করে টাকা উধাও হয়ে যায়। ইচ্ছাকৃত কোন অপশন চালু না করলেও মোবাইল সিম থেকে টাকা কেটে নেওয়া হয়। এই অনাকাঙ্ক্ষিত টাকা কাটার ফলে গ্রাহক মাঝে মাঝে বিব্রতকর অবস্থায় পড়ে। অনাকাঙ্ক্ষিত ভাবে সিমের টাকা কাটার সকল সার্ভিস বন্ধ করার উপায়:

জিপি সকল সার্ভিস বন্ধ কোড ২০২২

জিপি সকল সার্ভিস অফ কোড – আজ আমরা একটি গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি। মূল্য সংযোজন সেবা VAS গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য একটি সাধারণ সমস্যা। আজকে আমরা আপনাকে সাহায্য করতে এবং টাকা কেটে নেওয়ার সমস্যার সমাধান করার জন্য শেয়ার করব। অন্যদিকে আমরা আপনাকে VAS পরিষেবার প্রতিরোধ দেখাব। জিপি সকল সার্ভিস অফ কোড এখানে উপস্থাপন করা হয়েছে।

জিপি টাকা কাটার মেসেজ বন্ধ করার নিয়ম

গ্রাহক বিভিন্ন নম্বর থেকে অস্বাভাবিক বার্তা পায় এবং ব্যালেন্স স্বয়ংক্রিয়ভাবে কমে যায়। যাইহোক, এটি বর্তমান সময়ে সবচেয়ে সাধারণ সমস্যা। আপনি যদি এই সমস্যার সম্মুখীন হন, তাহলে আপনার জন্য একটি সমাধান রয়েছে। আজকে আমরা দেখাবো কিভাবে খুব সহজে জিপি সকল সার্ভিস বন্ধ করা যায়।

এই টাকা কেটে নেওয়ার মতো সার্ভিস গুলো অফ করার জন্য একটি কোড রয়েছে কিন্তু অনেকেই। কিন্তু বেশিরভাগই জানেন না কীভাবে পরিষেবা চালু হয়।

জিপি সিমে টাকা কাটা বন্ধ করার নিয়ম

ফোন কলের উত্তর দেওয়া: কখনও কখনও আপনি গ্রামীণফোন গ্রাহক পরিষেবা থেকে কল করেন। প্রথমে তারা অফারটি বর্ণনা করবে। তারপরে তারা আপনাকে পরিষেবাটি সক্রিয় করতে ১ চাপতে বলবে। আপনি কী টিপলে, আপনার VAS পরিষেবা সক্রিয় হয়ে যাবে।

গ্রামীণফোন সকল সার্ভিস বন্ধ কোড

গ্রামীণফোন বা জিপির নাম্বারের ক্ষেত্রে 158 তে ফোন দিয়ে ফ্রিতে সমস্যার কথা জানাতে পারবেন, ও ৭২ ঘন্টার মাঝে কাস্টমার কেয়ার থেকে ফোন করে সমস‍্যা সমাধান বা টাকা কাটা সার্ভিস বন্ধ করতে পারেন । বা নীচের নিয়মে সার্ভিস বন্ধ করতে পারবেন।
মেসেজ অপশনে গিয়ে টাইপ করতে হবে
Go message option and type “STOP ALL” & send 2332 or
Go message option and type up “STOP” & send 4000 or
Go dial pad and Dail *121*6*4#

 

জিপি সকল সার্ভিস বন্ধ করার কোড ২০২২
টাকা কাটার সার্ভিস বন্ধ করার কোড
GP all service Off code
GP all service Off 2022
গ্রামীণফোন টাকা কাটা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button