Uncategorized

রোহিত শর্মার নিয়োগের বিষয়ে শাহিদ আফ্রিদির গুরুত্ব, বিরাট কোহলি সম্পর্কে বড় বিবৃতি দিয়েছেন

ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে রোহিত শর্মার নিয়োগের বিষয়ে শাহিদ আফ্রিদির গুরুত্ব রয়েছে, বিরাট কোহলি সম্পর্কে বড় বিবৃতি দিয়েছেন।

ভারতের টি-টোয়েন্টি অধিনায়ক হিসেবে রোহিত শর্মার নিয়োগের বিষয়ে শাহিদ আফ্রিদির গুরুত্ব রয়েছে, বিরাট কোহলি সম্পর্কে বড় বিবৃতি দিয়েছেন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন হোম T20I সিরিজের জন্য রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার অধিনায়ক হিসেবে নিযুক্ত করার সাথে সাথে, শহীদ আফ্রিদি BCCI-এর সিদ্ধান্তের প্রশংসা করেছেন এবং প্রকাশ করেছেন যে তিনি এমন একটি ঘোষণা আশা করেছিলেন। পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক মনে করেন যে রোহিতের মানসিকতা তাকে একজন “অসামান্য খেলোয়াড়” করে তোলে এবং আরও যোগ করে যে ধোঁয়াবাজ ব্যাটসম্যান “প্রয়োজনে শিথিল থাকে এবং প্রয়োজনে আগ্রাসন দেখায়”। চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ভারতের প্রস্থান করার পর কোহলি টি-টোয়েন্টি অধিনায়কত্ব থেকে পদত্যাগ করেছেন এবং নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য বিশ্রাম দেওয়া হয়েছে।

সামা টিভিতে কথা বলার সময়, আফ্রিদি বলেন, “যতদূর রোহিতের কথা, এটি কার্ডে ছিল। আমি তার সাথে এক বছর (ডেকান চার্জার্সে) খেলেছি। তিনি দুর্দান্ত শট নির্বাচনের একজন অসামান্য খেলোয়াড়। তিনি যেখানে স্বস্তিতে থাকেন। প্রয়োজনে এবং প্রয়োজনে আগ্রাসন দেখায়। আমরা উভয় পক্ষকেই দেখব।”

“আমি যেমন বলেছি, অধিনায়কত্বের এই পদক্ষেপটি ঘটতে বাধ্য। তাকে অবশ্যই একটি সুযোগ দেওয়া উচিত”, তিনি আরও যোগ করেছেন।

এদিকে, আফ্রিদিও মনে করেন যে বিরাট কোহলির সব ফরম্যাটে অধিনায়কত্ব ছেড়ে দেওয়া উচিত এবং তার ব্যাটিংয়ে মনোনিবেশ করা উচিত। 33 বছর বয়সী এখনও ওয়ানডে ও টেস্ট অধিনায়ক হিসেবেই রয়েছেন।

“আমি মনে করি বিরাটের শুধুমাত্র একজন খেলোয়াড় হিসাবে চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া উচিত। তুলনামূলকভাবে কম চাপ থাকবে, তিনি প্রচুর ক্রিকেটও খেলেছেন। তিনি তার ক্রিকেট এবং ব্যাটিং উপভোগ করবেন কারণ একটি দলের অধিনায়কত্ব করা সহজ নয়, বিশেষ করে ভারতের মতো দেশে। এবং পাকিস্তান। যতক্ষণ না আপনি ভালো অধিনায়কত্ব করছেন, ততক্ষণ সবকিছু মসৃণ হবে”, বলেন তিনি।

বিরাট কোহলি টেস্ট ক্রিকেটে ভারতের সবচেয়ে সফল অধিনায়ক এবং সমস্ত আন্তর্জাতিক অধিনায়কদের মধ্যে একদিনের আন্তর্জাতিকে সেরা জয়ের শতাংশও উপভোগ করেন।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button